শিরোনাম
◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে

প্রকাশিত : ১৫ মে, ২০২২, ০৩:১৪ রাত
আপডেট : ২৯ আগস্ট, ২০২২, ০৬:০৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

৩০ লাখ টাকার জীবিত তক্ষকসহ দুই কারবারি আটক

উদ্ধারকৃত তক্ষক

তপু সরকার, শেরপুর:  [২] শেরপুরের ঝিনাইগাতীতে বন্যপ্রাণী জীবিত তক্ষকসহ প্রতারকচক্রের দুই সদস্য কে  আটক করেছে র‌্যাব-১৪।

[৩] শনিবার (১৪ মে) বিকেলে উপজেলার ঘাগড়া তেঁতুলতলা বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

[৪] আটকৃতরা  হলেন- ঢাকা মগবাজারের নয়াটোলা এলাকার মোঃ সিরাজুল করিম (৩৮) ও শেরপুর সদরের মির্জাপুর কান্দিপাড়া মোঃ রফিকুল ইসলাম (৩৫)।

[৫] র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়,র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে র্যা বের  একটি আভিযানিক দল ঘাগড়া তেঁতুলতলা বাজার এলাকা থেকে  সুচনা হার্ডওয়ার এন্ড ভ্যারাইটিজ ষ্টোরের সামনে পাকা রাস্তার ওপর অভিযান চালায়।এসময় অবৈধভাবে বন্যপ্রাণী জীবিত একটি তক্ষকসহ তাদেরকে হাতেনাতে আটক করা হয়।

[৬] র‌্যাবের  সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান বলেন, আটককৃতদের তথ্যমতে উদ্ধারকৃত তক্ষকের আনুমানিক মূল্য প্রায় ত্রিশ লক্ষ টাকা।

[৭] প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলার বিভিন্নস্থানে বন্য প্রাণী তক্ষক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিলো এই চক্রটি। তাদের বিরুদ্ধে র্যাব বাদী হয়ে ঝিনাইগাতী থানায় একটি মামলা দায়ের করেছে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়