শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২৭ এপ্রিল, ২০২২, ০৬:৩১ বিকাল
আপডেট : ২৭ এপ্রিল, ২০২২, ০৬:৩১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে ৯৯৯ এ ফোন দিয়ে খাদ্য সহায়তা পেল ৫০ পরিাবার

সনতচক্রবর্ত্তী : [২] ফরিদপুরের বোয়ালমারীতে ৯৯৯এ ফোন দিয়ে খাদ্য সহায়তা পেলেন অসহায় দরিদ্র পরিবার। বুধবার বিকেলে বোয়ালমারী উপজেলা নির্বাহী অফিসার মো. রেজাউল করিম দরিদ্রদের হাতে খাদ্য সহায়তা তুলে দেন।

[৩] খোজ নিয়ে জানা যায়, উপজেলার দশটি ইউনিয়ন ও একটি পৌরসভার ৫০টি অসহায় ও দরিদ্র পরিবার বিভিন্ন সময় খাদ্য সহায়তা চেয়ে ৯৯৯এ ফোন দেন। এরই প্রেক্ষিতে বোয়ালমারী উপজেলা ত্রান ও দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সহায়তায় বুধবার বিকেলে অসহায়, গরীব ও দরিদ্র পরিবার গুলোর মধ্যে চার কেজি চাউল, দুই কেজি আটা, এক কেজি ডাউল, এক কেজি পেয়াজ, এক কেজি আলু ও এক লিটার তৈল হাতে তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার মো. রেজাউল করিম। এ সময় উপস্থিত ছিলেন বোয়ালমারী উপজেলা ত্রান ও দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অফিস সহকারী মো. আবুল কালাম আজাদ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়