শিরোনাম
◈ তিন পার্বত্য জেলার পরিস্থিতি নিয়ে আইএসপিআর যা জানালো ◈ বিএনপির বিশৃঙ্খলা রোধে তারেক রহমানের যত ‘স্মার্ট অ্যাকশন’ ◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের

প্রকাশিত : ১৪ মে, ২০২২, ০৮:৫৮ রাত
আপডেট : ১৪ মে, ২০২২, ০৮:৫৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যশোরের চিহ্নিত সন্ত্রাসী গোলাপ আটক

সন্ত্রাসী গোলাপ আটক

যশোর প্রতিনিধি : [২] জেলার চিহ্নিত সন্ত্রাসী ও একাধিক মামলা আসামি গোলাপকে আটক করেছে কসবা ফাঁড়ি পুলিশ।

[৩] শুক্রবার (১৩ মে) গভীর রাতে সুজলপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। গোলাপ সরদার যশোর সদর উপজেলার সুজলপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে।

[৪] পুলিশ জানায়, কসবা ফাঁড়ি ইনচার্জ রেজাউল করিমের নেতৃত্বে এ এসআই উজ্জল কবীর, মেহেদী হাসান ও আব্দুল কুদ্দুসের সমন্বয়ে একটি টিম সুজলপুর থেকে রাত ২টার পর গোলাপকে আটক করে। তার বিরুদ্ধে হত্যা, অস্ত্র, হত্যাচেষ্টাসহ ৭/৮ টি মামলা রয়েছে। এসব মামলার একটিতে তিনি দীর্ঘ দিন পলাতক ছিলেন।  তার বিরুদ্ধে আদালত ওয়ারেন্ট জারি করেন। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন গোলাপ নিজ এলাকায় অবস্থান করছেন। তাৎক্ষনিক অভিযান চালিয়ে ওই ওয়ারেন্টে গোলাপকে আটক করা হয়।

[৫] শনিবার তাকে আদালতে সোপর্দ করা হয়।বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। সম্পাদনা : জেরিন 

  • সর্বশেষ
  • জনপ্রিয়