শিরোনাম
◈ বিএনপির বিশৃঙ্খলা রোধে তারেক রহমানের যত ‘স্মার্ট অ্যাকশন’ ◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর

প্রকাশিত : ১৪ মে, ২০২২, ০৮:৫৪ রাত
আপডেট : ১৪ মে, ২০২২, ০৮:৫৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে গ্রেফতার ৮

আটক ৮

আল আমীন : [২] ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

[৩] কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, বিভাগীয় নগরীসহ সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণে রাখতে পুলিশ সুুপার মোহা: আহমার উজ্জামানের নির্দেশে কোতোয়ালি  থানা  পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। এরই অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় ৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

[৪] ছোটবাজার জিলাপী পট্টিগামী থেকে সুজন হোসেন ওরফে মোঃ মানিক রতনকে কাভার্ড ভ্যানভর্তি ৫ লাখ টাকা মুল্যের নিষিদ্ধ পলিথিনসহ গ্রেফতার করা হয়েছে। এসআই আমিনুল ইসলামের নেতৃত্বে একটি গাঙ্গিনারপাড় রোড মাদক মামলার আসামী মোঃ রাকিব হোসেন ও নবী হোসেন বাবুকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে  রফিকুল ইসলামকে গ্রেফতার করে। এছাড়া এসআই মানিকুল ইসলাম, এসআই রাশেদুল ইসলাম, এএসআই রেজাউল করিম, এএসআই হযরত আলী পৃথক পৃথক অভিযান পরিচালনা করে আরো কয়েকজনকে আদালতের নির্দেশে পরোয়ানামুলে গ্রেফতার করে। তারা হলো, হৃদয় হাসান ও বাবু মিয়া। উল্লেখ্য হৃদয় ও বাবুর নামে দুটি কওে পরোয়ানা রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়