শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২৭ এপ্রিল, ২০২২, ০৪:৩৪ দুপুর
আপডেট : ২৭ এপ্রিল, ২০২২, ০৪:৩৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সিরাজগঞ্জে লাঠির আঘাতে মায়ের মৃত্যু, বাবা আহত : ছেলে আটক

সোহাগ হাসান : [২] জেলার পৌর এলাকায় ছেলের লাঠির আঘাতে আঞ্জুয়ারা বেগম (৫৫) নামে এক মায়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন বাবা শাহ-জামাল ড্রাইভার। 

[৩] বুধবার (২৭ এপ্রিল) দুপুরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  হতাহতরা সিরাজগঞ্জ পৌর এলাকার ধানবান্ধি মহল্লার বাসিন্দা। 

[৪] এঘটনায় নিহতের ছেলে আরিফ হোসেনকে বুধবার দুপুরে আটক করেছে সদর থানা পুলিশ।

[৫] এর আগে মঙ্গলবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় পৌর এলাকার ধানবান্ধি এলাকায় এই ঘটনা ঘটে। আহত শাহজামালকে বগুড়া শহীদ জিয়াউর মেডিকেল কলেজ থেকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে। 

[৬] স্থানীয়রা জানায়, পৌর এলাকার ধানবান্ধি এলাকা আরিফ (২৮) একজন মানসিক ভারসাম্যহীন। মঙ্গলবার সন্ধ্যায় সে তার বাবা ও মায়ের উপর বাঁশের লাঠি দিয়ে উপুর্যুপরি আঘাত করে। এতে দুজনেই গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে দুজনকেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মা আঞ্জুয়ারা বেগম মারা যান। আহত বাবা শাহজামালকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। 

[৭] সিরাজগঞ্জ সদর থানায় পরিদর্শক (অপারেশন) সুমন কুমার দাস জানান, ছেলের আঘাতে মায়ের মৃত্যুর খবর শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।  এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। সম্পাদনা : জেরিন 

  • সর্বশেষ
  • জনপ্রিয়