শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২৭ এপ্রিল, ২০২২, ০৪:১৯ দুপুর
আপডেট : ২৭ এপ্রিল, ২০২২, ০৪:১৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরের সালথা থানার ওসির ভিডিও ভাইরাল

ফরিদপুর প্রতিনিধি : [২] এমন পুলিশ অফিসার বাংলার সকল থানায় দরকার। গত শুক্রবার জুম্মার নামাজের খূৎবা পূর্বে মসজিদে মুসল্লিদের উদ্দেশে জনসচেতনতামূলক বক্তব্য দেন ফরিদপুরের সালথা থানায় সদ্য যোগদানকৃত  অফিসার ইনচার্জ মো. শেখ সাদিক। এসময় তিনি প্রথমে নিজের পরিচয় দিয়ে উপস্থিত মুসল্লিদের উদ্দেশ্যে বলেন, আমি প্রজাতন্ত্রের কর্মচারী জনগণের ট্যাক্স থেকে আমার বেতন-রেশন হয়। সুতরাং সবকিছুই আপনাদের- আমরা প্রজাতন্ত্রের কর্মচারী হিসেবে এখানে চাকুরী করতে এসেছি।

[৩] ভিডিওটি সালথা থানার অফিসিয়াল ফেসবুক পেজে পোষ্ট করা হয়। এ পর্যন্ত সালথা থানা, ফরিদপুর পেজ থেকে ভিডিওটি ২৭ হাজার শেয়ার ১৪ হাজার লাইক-ভালবাসা এবং ১০ লাখ ভিউ হয়েছে এবং অপর একটি পেজ ভিডিওটি ডাউনলোড করে আপলোড করলে একই ভিডিও ১৩ হাজার শেয়ার ৯ হাজার লাইক-ভালবাসা এবং ৬ লক্ষ ৫৪ হাজার ভিউ হয়েছে।

[৪] বাংলাদেশের প্রতিটি থানায় এই রকম অফিসার ইনচার্জ থাকলে পুলিশের প্রতি জনসাধারণের আস্থা ভালোবাসা অর্জনসহ সত্যিকার সোনার বাংলা প্রতিষ্ঠা করা সম্ভব। অনেকেই ভিডিও সম্পর্কে মন্তব্য করেছে ১৭ মিনিট ২২ সেকেন্ডের প্রতেকটি কথা জনগণের হৃদয়ের কথা। 

[৫] গত ২৪ এপ্রিল ২০২২ (শুক্রবার) জুম্মার নামাজের খূৎবার পুর্বে সালথা থানা পুলিশের এই সচেতনতামূলক বক্তব্যকে উপস্থিত মুসল্লিগণ সাধুবাদ জানিয়ে বলেন, থানার ওসি এসে মসজিদে দাঁড়িয়ে আমাদের উদ্দেশ্যে যে সচেতনতামূলক বক্তব্য প্রদান করেছেন পুলিশ যে জনগণের বন্ধু এটি তার প্রকৃষ্ট উদাহরণ তাছাড়া ইতিমধ্যে আমরা তার কথা এবং কাজে মিল পেয়েছি শতভাগ। আমরা বাংলাদেশ পুলিশের জন্য দোয়া করি তারা যেন সুস্থ থেকে আমাদেরকে সেবা দিয়ে যেতে পারে।

[৬] সালথা থানার অফিসার ইনচার্জ মোঃ শেখ সাদিক ভিডিওটি ভাইরাল হওয়ার বিষয়ে বলেন, জনগণকে সচেতন করতে পারলে জনসাধারণ যেমন ভাল কাজ গুলো বুঝতে পারে তেমনি ভাবে পুলিশের উপর যে দায়িত্ব ও কর্তব্য রয়েছে তা সঠিকভাবে প্রতিপালন করা সম্ভব হয়।

[৭] এব্যাপারে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ ইমদাদ হুসাইন বলেন, তিনি যে বক্তব্য রেখেছেন আশা করবো পরবর্তীতে তিনি তার কথার উপরে অটুট থাকবেন এবং সর্বদাই জনসেবায় নিয়োজিত থাকবেন। সম্পাদনা : জেরিন 

  • সর্বশেষ
  • জনপ্রিয়