শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২৭ এপ্রিল, ২০২২, ০৪:০৬ সকাল
আপডেট : ২৭ এপ্রিল, ২০২২, ০৪:০৬ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ায় ঋণের টাকা পরিশোধ করতে বুথ ভেঙে টাকা লুটের চেষ্টা, যুবক আটক

এএইচ রাফি: [২] ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাংকের এটিএম বুথ ভেঙ্গে টাকা লুটের চেষ্টার অভিযোগে আশরাফ ইসলাম নামের এক যুবককে আটক করেছে পুলিশ। 

[৩] মঙ্গলবার (২৬ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে জেলা শহরের হাসপাতাল সড়কে ব্যাংক এশিয়ার বুথ থেকে তাকে আটক করা হয়। আটক আশরাফ জেলা শহরের কলেজপাড়া এলাকার আবুল ফয়েজ মিয়ার ছেলে। তার গ্রামের বাড়ি জেলার কসবা উপজেলার খাড়েরা ইউনিয়নের দেলী গ্রামে। তিনি পরিবারসহ দীর্ঘদিন শহরতলীর পূর্ব নয়নপুরে বসবাস করছেন। তবে তার পরিবারের দাবি সে মানসিক রোগী।

[৪] ব্যাংক এশিয়া সূত্র জানায়, রাত ৮টার দিকে ওই যুবক বুথে প্রবেশ করে নিরাপত্তাকর্মীকে বেধে ফেলার চেষ্টা করেন। তখন বাইরে থেকে অন্য নিরাপত্তাকর্মী বুথের ভেতর গেলে বিষয়টি আঁচ করতে পেরে চিৎকার দিলে আশাপাশের দোকানদার ও পথচারীরা এগিয়ে এসে যুবককে আটক করে। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

[৫] আটক আশরাফ জানান, আমার দুই লাখ টাকা ঋণ আছে। সেই টাকা পরিশোধ করতে পারছিলাম না। বাবার নয়নপুরে তিনতলা বাড়ি এবং গ্রামে অনেক জমিজমা থাকলেও টাকা দিচ্ছিলেন না। তাই ২ লাখ টাকার জন্য বুথ ভাঙতে চেয়েছিলাম। এজন্য ১৪০ টাকা দিয়ে শহরের জগত বাজার থেকে ১৪০ টাকা দিয়ে ছুরি কিনে এনেছি। ভেবেছিলাম গার্ডকে চাকু ধরলে বুথের চাবি দিয়ে দিবেন।

[৬] ব্রাহ্মণবাড়িয়া সদর থানার পরিদর্শক (তদন্ত) সোহরাব আল হোসাইন বলেন, আশরাফকে আটক করার পর তার পরিবারের সদস্যরা থানায় আসেন। তাদের দাবি সে মানসিক রোগী। দীর্ঘদিন যাবত মানসিক রোগী বিশেষজ্ঞ চিকিৎসক প্রফেসর ফরুক আলমের চিকিৎসাধীন আছেন। পরিবারের সদস্যরা চিকিৎসার প্রেসক্রিপশন দেখিয়েছে।

[৭] তিনি আরও বলেন, আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে বিষয়টি নিতে আলোচনা করবো। পরবর্তীতে এই বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়