শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২৭ এপ্রিল, ২০২২, ০৩:৫৬ রাত
আপডেট : ২৭ এপ্রিল, ২০২২, ০৩:৫৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু 

কুমিল্লা প্রতিনিধি: [২] কুমিল্লা অজ্ঞাত লড়ির চাপায় মো. হাসান (২০) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত ঐ যুবকের বাড়ি জেলা সদরের আলেখারচর সর্দার বাড়ি এলাকায়। সে নিশ্চিন্তপুর (নামার বাজার) এলাকার ব্যবসায়ী আবদুল হালিম সর্দারের ছেলে।

[৩] মঙ্গলবার (২৬ মার্চ) বিকালে কুমিল্লা আদর্শ সদর উপজেলায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের আমতলী এলাকায় এ ঘটনায় ঘটে।

[৪] স্থানীয় ইউপি সদস্য আবুল হোসেন ও নিহতের প্রতিবেশী আরিফ হোসেন জানান, দুপুরে ক্যান্টনমেন্ট মার্কেট থেকে মোটরসাইকেল নিয়ে ফেরার (কুমিল্লামুখি) পথে আমতলী মহাসড়ক এলাকায় পৌঁছালে অজ্ঞাত একটি বড় লড়ি পেছন থেকে চাপা দিয়ে দ্রুত চলে যায়। গাড়ির ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে। স্থানীয়রা উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

[৪] নিহত হাসান স্থানীয় একটি মাদ্রাসায় লেখাপড়া করতো। কিছু আগে লেখাপড়া ছেড়ে পিতার ব্যবসায় সহযোগিতা করতো বলে জানায় তারা। বিকেলে নিহতের বাড়িতে গিয়ে দেখা যায়, অকালে সন্তান হারিয়ে নিহতের পিতা মাতা ও স্বজনদের মাঝে শোকের মাতম চলছিলো।

  • সর্বশেষ
  • জনপ্রিয়