শিরোনাম
◈ তিন পার্বত্য জেলার পরিস্থিতি নিয়ে আইএসপিআর যা জানালো ◈ বিএনপির বিশৃঙ্খলা রোধে তারেক রহমানের যত ‘স্মার্ট অ্যাকশন’ ◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের

প্রকাশিত : ০৫ মে, ২০২২, ০৮:৪৭ রাত
আপডেট : ০৫ মে, ২০২২, ০৮:৪৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লায় ঈদের জামাতে ব্যবসায়ীকে গুলি করার ঘটনায় এলাকাবাসীর মানবন্ধন

কুমিল্লা প্রতিনিধি : [২] কুমিল্লা আদর্শ সদর উপজেলার গোলাবাড়ি এলাকায় ঈদের জামাতে স্থানীয় মোস্তাক আহমেদকে গুলি করার ঘটনায় তিন দিন পার হলেও এখন পর্যন্ত আসামী ধরতে পারে নি পুলিশ। 

[৩] এ ঘটনায় সংক্ষুব্ধ এলাকাবাসী বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটায় গোমতীনদীর বেড়িবাধে মানবন্ধন করেন। 

[৪] মানবন্ধনে অংশ নেয়া স্থানীয় বাসিন্দা সাইফুল ইসলাম ভূইয়া বলেন, পুর্ব শত্রুতার জের ধরে ঈদের আগের দিন মোস্তাকের বাড়িতে বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটনায় গোলাবাড়ি এলাকার রুবেল ভূইয়া ও তার সহযোগিরা। এ ঘটনায় ওই বাড়িতে সবাই আতংকিত হয়ে পড়ে। পরে ঈদের সকালে ঈদের নামাজের আগে এ ঘটনার বিচার চাইলে ঈদের নামাজের জামাতে উপস্থিত রুবেল ভূইয়া কোমড় থেকে একটি পিস্তল বের করে প্রথমে একটি ফাঁকা গুলি করে। এ সময় উপস্থিত মুসুল্লিরা দ্বিগবিদ্বিগ দৌড়াদৌড়ি শুরু করে। এর পরেই মোস্তাককে লক্ষ্য করে রুবেল আবার গুলি চালায়। মাটিতে পড়ে যাওয়ায় মোস্তাকের মাথায় গুলি লাগে নি। গুলিটি বিদ্ধ হয়েছে মোস্তাকের হাটুতে।  এ ঘটনায় মামলা হয়েছে। অথচ আজ তিন দিন কোনো আসামি ধরা পড়েনি। আমরা এই ঘটনার আসামিদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানাই।

[৫] মানবন্ধনে আরো বক্তব্য রাখেন স্থানীয় বাসিন্দা চিকিৎসক সাইদুর রহমান, কাবিলুর রহমান, ইউসুফ মিয়া ভূইয়া, ইকরাম হোসেন প্রমূখ। মানবন্ধনে অংশ নেয়া সবার দাবি আসামী রুবেল ভূইয়ার বিরুদ্ধে আগেও মামলা আছে। এখন আবার একজনকে হত্যার উদ্দেশ্য গুলি চালিয়েছে। তাকে  গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হউক। মানবন্ধনের পরে ঘটনার প্রধান অভিযুক্ত রুবেলের কুশপুত্তলিকা দাহ করা হয়। 

[৬] এদিকে আসামিদের গ্রেফতারের বিষয় নিয়ে জানতে চাইলে কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর জানান, ঘটনার পর পরই আসামিরা আত্মগোপনে রয়েছে। ঘটনাস্থল সীমান্তবর্তী এলাকা। আসামিরা যেন কোনো ভাবেই সীমান্ত পার হতে না পারে সেদিকে আমরা লক্ষ্য রাখছি। আশা করি খুব শীঘ্রই আসামিদের গ্রেফতার করা সম্ভব হবে। 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়