শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২৬ এপ্রিল, ২০২২, ০৯:০৭ রাত
আপডেট : ২৬ এপ্রিল, ২০২২, ০৯:০৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিএমজিটিএ এর পক্ষ থেকে দুঃস্থ রোজাদারদের মাঝে ইফতার বিতরণ  

মো.বশির উদ্দিন : [২] বাংলাদেশ মাদ্রাসা জেনারেল টিচার্স এসোসিয়েশন (বিএমজিটিএ) এর পক্ষ থেকে দুঃস্থ রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে ।

[৩] আজ মঙ্গলবার বাদ আছর সংগঠনের কেন্দ্রীয় কার্যালয় থেকে এ ইফতার বিতরণ করা হয় ।

[৪] বিএমজিটিএ এর প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ হারুন অর রশিদের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন জাতীয় শিক্ষক নেতা স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শাহজাহান আলম সাজু । ঈদের আগে পূর্ণাঙ্গ উৎসব ভাতা প্রদান না করায় শিক্ষকদের মাঝে হতাশা বিরাজ করছে বলে জানান তিনি ।

[৪] তিনি সংগঠনের সাফল্য কামনা করে আরও এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন ।

[৫] এ সময়ে উপস্থিত ছিলেন সংগঠনের মহাসচিব মোঃ শান্ত ইসলাম, সিনিয়র সহসভাপতি সুলতান মাহমুদ, সহসভাপতি আব্দুস সাকুর, কবি সুরুজ্জামান, নারায়ণগঞ্জ জেলা কমিটির উপদেষ্টা শাহ আলম, ফজলুর রহমান, অর্থ সম্পাদক মেহেদী হাসান সরকার,দপ্তর সম্পাদক এলিন তালুকদার, সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা সভাপতি মেহেদী হাসান, সম্পাদক মনিরুজ্জামান, আরমান শেহজাদা, দেলোয়ার হোসেন প্রমুখ ।

[৬] এ সময়ে সংগঠনের পক্ষ থেকে হতদরিদ্র রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করা হয় । ভবিষ্যতেও এ ধরনের কার্যক্রম চালু থাকবে বলে জানান সংগঠনের সভাপতি মোঃ হারুন অর রশিদ।

[৭] ইফতার বিতরণ শেষে সংগঠনের কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় । এতে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন জাতীয় শিক্ষক নেতা স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শাহজাহান আলম সাজু ।তিনি সংগঠনের সাফল্য কামনা করে আরও এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন ।

[৯] আলোচনা শেষে মুসলিম উম্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয় ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়