শিরোনাম
◈ তিন পার্বত্য জেলার পরিস্থিতি নিয়ে আইএসপিআর যা জানালো ◈ বিএনপির বিশৃঙ্খলা রোধে তারেক রহমানের যত ‘স্মার্ট অ্যাকশন’ ◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের

প্রকাশিত : ০৫ মে, ২০২২, ০৮:১৩ রাত
আপডেট : ০৫ মে, ২০২২, ০৮:১৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পঞ্চগড়ে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রসহ নিহত ২

নাজমুস সাকিব : [২] পঞ্চগড়ে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র ইশাদ (১৩) ও খোরশেদ আলম (৬০) নামে দুইজন নিহত হয়েছেন। এসময় দুইজন গুরুতর আহত হয়েছেন।

[৩] বৃহস্পতিবার দুপুরে দেবীগঞ্জ পৌরসভার ধরধরা ব্রিজে এবং সদর উপজেলার সাতমেড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত ইশাদ দেবীগঞ্জ পৌরসভার কলেজপাড়া এলাকার কুরবান আলীর ছেলে।

[৪] আহতরা হলেন একই এলাকার রাজুর ছেলে শাহীন ও সামিউল ইসলামের ছেলে জীবন।

[৫] পুলিশ ও স্থানীয়রা জানায়, ইশাদ, জীবন ও শাহীন একটি মোটরসাইকেলে করে দেবীগঞ্জ থেকে সোনাহারের দিকে যাওয়ার পথে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ধরধরা ব্রিজের রেলিং এ লেগে তিনজনই গুরুতর আহত হয়। এসময় স্থানীয়রা তাদের দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইশাদকে মৃত ঘোষণা করেন এবং শাহীন ও জীবনকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করেন।

[৬] দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ইশাদ নামে একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। অপরদিকে, পঞ্চগড় সদর উপজেলায় মাইক্রোবাসের ধাক্কায় খোরশেদ আলম (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

[৭] বৃহস্পতিবার বিকেলে উপজেলার চেকরমারী এলাকায় এই ঘটনা ঘটে। নিহত খোরশেদ আলম ওই এলাকার হোসেন আলীর ছেলে।

[৮] পুলিশ ও স্থানীয়রা জানান, বিকেলে খোরশেদ আলম তার বন্ধুসহ বাড়ি থেকে মোটরসাইকেল যোগে পঞ্চগড়ে আসার সময় চেকরমারী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস তাদের ধাক্কা দিলে খোরশেদ গুরুতর আহত হয়। এসময় স্থানীয়রা তাদের দ্রুত উদ্ধার করে পঞ্চগড় সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

[৯] তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম মাইক্রোবাসের ধাক্কায় এক ব্যক্তির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে।

[১০] এইদিকে গতকাল (বুধবার) সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এই নিয়ে ঈদ পরবর্তী সময়ে সড়ক দুর্ঘটনায় জেলায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে পাঁচে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়