শিরোনাম
◈ তিন পার্বত্য জেলার পরিস্থিতি নিয়ে আইএসপিআর যা জানালো ◈ বিএনপির বিশৃঙ্খলা রোধে তারেক রহমানের যত ‘স্মার্ট অ্যাকশন’ ◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের

প্রকাশিত : ০৫ মে, ২০২২, ০৭:২০ বিকাল
আপডেট : ০৫ মে, ২০২২, ০৭:২০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুষ্টিয়ায় ভাসমান অবস্থায় নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার

আব্দুম মুনিব : [২] জেলার কুমারখালী উপজেলার সৈয়দ মাসুদ রুমি সেতুর নিচ থেকে ভাসমান অবস্থায় মাসুদ খাঁ (৪১) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

[৩] বৃহস্পতিবার দুপুর ২টায় মরদেহটি নদীতে ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহত মাসুদ খাঁ কুষ্টিয়া শহরতলীর চড় মিলপাড়া এলাকার হোসেন খাঁর ছেলে।

[৪] নিহতের পরিবার সূত্রে জানা গেছে,গতকাল বুধবার ঈদের পরের দিন ভোর ৪টা থেকে মাসুদ খাঁ নিখোঁজ ছিলেন। তারপর পরিবারের লোকজন তাদের আত্মীয় স্বজনসহ বিভিন্ন জায়গায় খোঁজখবর করে তাকে পাওয়া যায়নি। পরে ভাসমান অবস্থায় তার মরদেহ গড়াই নদীতে ভাসমান অবস্থায় পাওয়া যায়। 

[৫] কুমারখালী থানার(ওসি) কামরুজ্জামান তালুকদার জানান,মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে ওই ব্যক্তির মৃত্যুর আসল কারণ জানা যাবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়