শিরোনাম
◈ ট্রাম্পের নির্বাচনী সমাবেশে মডেল আভা লুইস পরনের টপ তুলে বক্ষযুগল প্রদর্শন ! ◈ ১৪৯ রানে গুটিয়ে গেলো বাংলাদেশের প্রথম ইনিংস, ৩০৮ রানে এগিয়ে ভারত ◈ সন্ত্রাসী আস্তানার সন্ধান দুর্গম পাহাড়ে, অস্ত্র-ড্রোন উদ্ধার ◈ কেন হেলমেটের ফিতা কামড়ান সাকিব, যে ব্যাখ্যা দিলেন তামিম ◈ পুলিশের ঊর্ধ্বতন ২৩ কর্মকর্তা বদলি ◈ পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান ড. ইউনূসের ◈ তিন পার্বত্য জেলার পরিস্থিতি নিয়ে আইএসপিআর যা জানালো ◈ বিএনপির বিশৃঙ্খলা রোধে তারেক রহমানের যত ‘স্মার্ট অ্যাকশন’ ◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের

প্রকাশিত : ০৫ মে, ২০২২, ০৭:১৭ বিকাল
আপডেট : ০৫ মে, ২০২২, ০৭:১৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মধুখালিতে র‌্যাবের হাতে ২৮২ বোতল ফেন্সিডিলসহ মাদককারবারী আটক

সনতচক্রবর্ত্তী : [২] বৃহস্পতিবার সকালে  মধুখালী থানাধীন কামারখালী টোল প্লাজস্থ মাগুরা টু ফরিদপুর মহাসড়ক হতে আড়পাড়া গামী সড়ক সংলগ্ন মোড়ে পাকা রাস্তার উপর চেকপোস্ট স্থাপন করে   র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের একটি দল টহল দল। যার নেতৃত্বে ছিলেন ডিএডি মোঃ আবুল বাশার। 

[৩] এসময় মাদক ব্যবসায়ী মোঃ জুয়েল মাতুব্বর (৩৮) কে আটক করে  র‌্যাব-৮।

[৪] এ সময় তার হেফাজত হতে ২৮২ (দুইশত বিরাশি) বোতল ফেন্সিডিল ও মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ০২ টি সীমকার্ডসহ ০১টি মোবাইল ফোন  এবং মাদক সরবরাহের কাজে ব্যবহৃত ০১ টি ইজিবাইক জব্দ করা হয়।
 
[৫] পরবর্তীতে উদ্ধারকৃত মালামালসহ সহ আসামীকে ফরিদপুর জেলার মধুখালী থানায় থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে ফরিদপুর জেলার মধুখালী থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়