শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২৬ এপ্রিল, ২০২২, ০৮:৪০ রাত
আপডেট : ২৬ এপ্রিল, ২০২২, ০৮:৪০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দাউদকান্দিতে ৮০টি গৃহহীন পরিবার পেল জায়গাসহ ঘর

হোসাইন মোহাম্মদ : [২] মুজিব শতবর্ষ উপলক্ষে —ঈদের আগেই ঈদানন্দের হাসি হাসি হাসলেন ৮০ টি অসহায় পরিবার। 

[৩] মঙ্গলবার দুপুর ১২ টায় উপজেলা হল রুমে (দাউদকান্দি -মেঘনা) কুমিল্লা- ১ আসনের সাংসদ ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল(অব.) সুবিদ আলী ভূঁইয়া অসহায় ৮০টি পরিবারের মাঝে ঘরসহ ভূমি হস্তান্তর করেন। 

[৪] দাউদকান্দির প্রাণকেন্দ্রে আকর্ষণীয় জায়গার উপর ২শতক ভূমিসহ ঘর পেয়ে বেজায় খুশি শরাফত আলী নামের এক ভূমিহীন।

[৫] তিনি বলেন," আমার জীবন ধন্য আমি এমন জায়গায় দালানসহ জায়গা পাবো কখনো কল্পনা করতে পারি নাই। আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য মনেপ্রাণে দোয়া করি,যেন আল্লাহ উনাকে দীর্ঘজীবী করেন। দাউদকান্দি - মেঘনার গণমানুষের নেতা মেজর জেনারেল(অব.) সুবিদ আলী ভূঁইয়া এমপি স্যারের জন্য মন থেকে দোয়া করি আল্লাহ যেন স্যারকে দীর্ঘজীবী করেন।"

[৬] এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল ইসলাম খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তরিকুল ইসলাম নয়ন, সহকারি কমিশনার (ভূমি) সুকান্ত সাহা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব চৌধুরীর লিল মিয়া ও শিবলী নোমান। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়