শিরোনাম
◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে

প্রকাশিত : ০৫ মে, ২০২২, ০৫:৫৭ বিকাল
আপডেট : ০৫ মে, ২০২২, ০৬:০১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কমলগঞ্জের শমশেরনগরে পরকীয়া প্রেমিকসহ গৃহবর্ধূ আটক

স্বপন দেব : [২] মৌলভীবাজার কমলগঞ্জ শমশেরনগর  ইউনিয়নে দৌলতপুর গ্রামে  গভীর রাতে পরকীয়া প্রেমিকসহ  স্ত্রীকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার দায়ে পুলিশ তাদের আটক করেছে।

[৩] প্রত্যক্ষদর্শী ও  পুলিশ  সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার (৫ মে) ভোরে দৌলতপুর বাড়াটিয়া বাসায় পতনউষার ইউনিয়নে ধুপাটিলা গ্রামের রজা মিয়ার ছেলে লিমন মিয়া ( ৩৫)  কামাল মিয়ার  স্ত্রী শাবানা আক্তার (৩২) পরকিয়া প্রেমিক সাথে পাশের রুমে স্বামীকে জিম্মি করে অসামাজিক কার্যকলাপে লিপ্ত অবস্থায় হাতেনাতে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা।
 
[৪] দুই সন্তান মা শাবানা আক্তার কামাল মিয়া সাথে সংসার চলাকালিন সময় প্রায় পাঁচ বছর ধরে প্রেমের সম্পর্কে জানতে পারে কিন্তু তিনি স্ত্রী ও প্রেমিকের কাছে জিম্মি ছিলেন। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে আমার ভাড়াবাসা  আমাকে অত্যচার করে আটকে রাখে, পরে আমি তাদের অগোচরে এলাকার লোকজনকে বলেছি । বিষয়টি আশপাশের লোকদের জানালে সবাই মিলে ঘেরাও দিয়ে রুম থেকে স্ত্রী ও প্রেমিকে  আটক করি। এরপর রাতে ইউপি সদস্য আবুবক্কর সহযোগিতা সকালে পুলিশকে খবর দেই।

[৫] আটককৃত প্রেমিকা  জানান, বাবার বাড়ি ধুপাটিলা গ্রামে যার মাধ্যমে তাদের পরিচয় হয়। এরপর  যোগাযোগ করে গোপনে  ঘরে আসা-যাওয়া করতো।

[৬] শমশেরনগর পুলিশ ফাঁড়ির এ এস আই বাবুল হোসেন  জানান, অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার দায়ে পুলিশ বাদি হয়ে মামলা দায়ের করে জেল হাজতে পাঠানো হয়েছে।  

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়