শিরোনাম
◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে

প্রকাশিত : ০৫ মে, ২০২২, ০৩:৫৭ দুপুর
আপডেট : ০৫ মে, ২০২২, ০৪:০৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পাবনায় ট্রাক চাপায় মোটরসাইকেল চালকসহ নিহত ২ 

আবুল কালাম : [২] জেলার ঈশ্বরদীতে তরমুজ বহনকারী ট্রাক চাপায় মোটরসাইকেল চালক মেহেদী হাসান বিজয়(২০) ও ট্রাকের হেলপার নিহত হয়েছেন। অপর দুই ব্যক্তি আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার জয়নগর এলাকার মুন্নার মোড় নামকস্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

[৩] নিহতরা হলেন- ঈশ্বরদী উপজেলার চরমিরকামারী গ্রামের সুজন আলীর ছেলে মোটরসাইকেল চালক মেহেদী হাসান ও ট্রাকের হেলপার (তার নাম পরিচয় পরিচয় জানা যায়নি)। 

[৩] আহতরা হলেন ট্রাকের চালক অজয় কুমার পাল (৫২) ও মৌসুমি ফল ব্যবসায়ী আলিম(৪৫)। তাঁদের ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

[৪] ঈশ্বরদী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশের উপ-পরিদর্শক আশিষ কুমার স্যানাল জানান, সকালে মেহেদী মোটরসাইকেলে করে বাড়ি থেকে দাশুড়িয়া যাচ্ছিলেন। সে ঈশ্বরদী- কুষ্টিয়া মহাসড়কের মুন্নার মোড় নামকস্থানে একটি তরমুজবাহী ট্রাককে ওভারটেক করতে গিয়ে ট্রাকের নীচে পড়ে যায়। এ সময় ট্রাকের চালক তাকে বাঁচাতে গিয়ে  নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি একটি গাছের সঙ্গে সজোরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে ট্রাকের চালকের সহযোগীও (হেলপার) মারা যান। আহত হন অন্তত ট্রাকের চালকসহ দুইজন। তাঁদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সম্পাদনা ; জেরিন 

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়