শিরোনাম
◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে

প্রকাশিত : ০৪ মে, ২০২২, ১০:৪৮ রাত
আপডেট : ২৮ আগস্ট, ২০২২, ০৭:৪৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারায়ণগঞ্জে পুলিশের ভয়ে ডোবায় ঝাঁপ, ৪ দিন পর লাশ উদ্ধার

মোশতাক আহমেদ শাওন: [২] নারায়ণগঞ্জের বন্দর উপজেলার বাগবাড়ি এলাকায় হাসিনা নামে এক নারীর অসামাজিক কার্যকলাপের প্রতিবাদ করায় বাবু (২৫) নামে এক যুবকের সঙ্গে তার বিরোধ সৃষ্টি হয়। এর জের ধরে গত রোববার ওই নারী বাবুর বিরুদ্ধে বন্দর থানায় লিখিত অভিযোগ দেন। 

[৩] অভিযোগের সূত্র ধরে পুলিশ বাবুকে গ্রেপ্তার করতে গেলে ধরা পড়ার ভয়ে ডোবায় ঝাঁপ দিয়ে নিখোঁজ হয় সে। পরে পুলিশ চলে গেলে এলাকাবাসী খোঁজাখুঁজি করলেও তখন তাকে খুঁজে পাওয়া যায়নি।

[৪] এ ঘটনার  চারদিন পর বুধবার (৪ মে) সকালে ওই ডোবায় বাবুর লাশ ভেসে উঠলে স্থানীয়রা থানা পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ বাবুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। পুলিশ অভিযোগকারী হাসিনাসহ দুইজনকে আটক করে থানায় নিয়ে যান।

[৫] নিহত বাবু বাগবাড়ি এলাকার শোভা মিয়ার ছেলে। তিনি নারায়ণগঞ্জ শহরে হোসিয়ারির ব্যবসা করতেন। এ ঘটনায় নিহত বাবুর মা লিলি বেগম বাদী হয়ে ৮ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়েরের পক্রিয়া চলমান রয়েছে।

[৬] এদিকে স্বজনদের দাবি মিথ্যা অভিযোগে পুলিশ ধাওয়া না দিলে বাবুর মৃত্যু হতো না। তারা এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও ন্যায়বিচার চান। অপরদিকে এ ঘটনায় গ্রেপ্তার অভিযান পরিচালনাকারী পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রওশন ফেরদৌসকে প্রত্যাহার করা হয়েছে। 

[৭] বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) দিপক সাহা জানান, এ ঘটনায় গ্রেপ্তার অভিযানে যাওয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রওশন ফেরদৌসকে প্রত্যাহার করা হয়েছে। ঘটনার তদন্ত করে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়