শিরোনাম
◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে

প্রকাশিত : ০৪ মে, ২০২২, ১০:৩৫ রাত
আপডেট : ০৪ মে, ২০২২, ১০:৩৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যশোরে বিদ্যুতের খুঁটিতে মোটরসাইকেলের ধাক্কায় ২ বন্ধুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: [২] যশোরে রাস্তার পাশের বিদ্যুতের খুঁটিতে মোটরসাইকেলের ধাক্কা লেগে দুই বন্ধুর মৃত্যু হয়েছে। বুধবার (৪ মে) সন্ধ্যা ৬টার দিকে চৌগাছার ইলিশমারী ও ঝিনাইদহের মহেশপুর উপজেলার মদদুইনপুর সীমানায় এ দুর্ঘটনা ঘটে।

[৩] নিহত ব্যক্তি হলেন, যশোরের চৌগাছা উপজেলার নারায়ণপুর ইউনিয়নের হাজরাখানা গ্রামের সাহেব আলীর ছেলে শাহিনুর রহমান (২২) ও একই এলাকার বাবর আলীর ছেলে সাগর হোসেন (১৮)।

[৪] জানা গেছে, আজ বুধবার সন্ধ্যায় শাহিনুর ও সাগর চৌগাছা-বিদ্যাধরপুর সড়ক ধরে একটি অ্যাপাচি আরটিআর মোটরসাইকেলে হাজরাখানা গ্রাম থেকে মহেশপুরের বিদ্যাধরপুরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে চৌগাছার ইলিশমারী ঈদগাহপাড়া ও মহেশপুরের মদনপুর মোড়ে জনৈক ফারুকের বাড়ির সামনের একটি বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক শাহিনুরের মৃত্যু হয়। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মোটরসাইকেলের আরোহী সাগরের মৃত্যু হয়।

[৫] চৌগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ বলেন, দুই উপজেলার সীমান্তের একটি বাড়ির সামনের বৈদ্যুতিক খুঁটিতে মোটরসাইকেলের ধাক্কায় দুই বন্ধু নিহত হন। মরদেহ দুটি উদ্ধার করে সুরহতাল প্রতিবেদন সম্পন্ন করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়