শিরোনাম
◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে

প্রকাশিত : ০৪ মে, ২০২২, ১০:৩০ রাত
আপডেট : ০৪ মে, ২০২২, ১০:৩০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পিকআপে সাউন্ড বক্সে গান বাজিয়ে নাচানাচির ঘটনায় ১৩৮ কিশোরকে সতর্ক, চালককে ২১ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক: [২] লক্ষ্মীপুরের কমলনগরে সাউন্ড বক্সে উচ্চশব্দে গান বাজিয়ে নাচানাচি করায় ৯ পিকআপ ভর্তি ১৩৮ কিশোর আটক করা হয়েছে।

অপ্রাপ্তবয়স্ক হওয়ায় তাদের মৌখিকভাবে সতর্ক করে ছেড়ে দেওয়া হয়েছে। তবে ৯ পিকআপ চালককে ২১ হাজার ৫০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (৪ মে) সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পুদম পুষ্প চাকমা চালকদের জরিমানা করেন।

পিকআপগুলো উপজেলার মতিরহাট ও রামগতি উপজেলার আলেকজান্ডার বেড়িবাঁধের উদ্দেশ্যে যাচ্ছিল।

কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ কামরুজ্জামান বলেন, সড়ক আইন অমান্য করায় চালকদের জরিমানা করা হয়। একই সঙ্গে কিশোরদের সতর্ক করে দেওয়া হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়