শিরোনাম
◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে

প্রকাশিত : ০৪ মে, ২০২২, ০৮:৪২ রাত
আপডেট : ২৮ আগস্ট, ২০২২, ০৭:৪৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নোয়াখালীতে দিঘিতে সাঁতার কাটতে গিয়ে উপ-কর কমিশনারের মৃত্যু

জেরিন আহমেদ: [২] বুধবার (৪ মে) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার খিলপাড়া ইউনিয়নের মল্লিকা দিঘি থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। পরে স্থানীয় ওহাব তৈয়বা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

[৩] নিহত ওমর ফারুক মাসুম ৩১তম বিসিএসে ট্যাক্স (কর) ক্যাডারে যোগদান করেন। তিনি ঢাকা কর অঞ্চল-১৩ এর উপ-কর কমিশনার হিসেবে কর্মরত ছিলেন। তিনি চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কালিকাপুর গ্রামের কাশেম আলী মিছাব বাড়ির মৃত ফজলুর রহমানের ছেলে।

[৪] স্থানীয় সূত্রে জানা যায়, ওমর ফারুক মাসুম ছয় বন্ধুর সঙ্গে মল্লিকা দিঘিতে গোসল করতে নামেন। বন্ধুরা সবাই সাঁতার কেটে দিঘীর মাঝখানে যান। পরে ছয় বন্ধু কিনারায় ফিরে এলেও মাসুম আর ফিরতে পারেননি। তিনি সেখানে ডুবে যান। তবে তিনি কীভাবে ডুবে গেলেন তা কেউ নিশ্চিত করে জানাতে পারেননি।

[৫] খবর পেয়ে খিলপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই ইকবাল হোসেন ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হন। স্থানীয়দের সহায়তায় বিকেল সাড়ে ৫টার দিকে দিঘি তল্লাশি করে মাসুমকে অচেতন অবস্থায় উদ্ধার করেন তারা। পরে উপজেলার ওহাব তৈয়বা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

[৬] নিহত মাসুমের ভগ্নিপতি মো. ওয়াহিদুর রহমান ঢাকা পোস্টকে বলেন, বাড়িতে মাসুমের কেউ থাকে না। ছয় বন্ধু মিলে ঘুরতে এসেছে। তার স্ত্রী ও দুই মেয়ে রয়েছে। তার মা চট্টগ্রামে থাকেন। মূলত সাঁতার কাটাই কাল হয়েছে মাসুমের।

[৭] নোয়াখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক অতীশ চাকমা বলেন, বন্ধুরা তীরে ফিরলেও মাসুম ফিরতে পারেননি। পরবর্তীতে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠালে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়