শিরোনাম
◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে

প্রকাশিত : ০৪ মে, ২০২২, ০৮:১৯ রাত
আপডেট : ০৪ মে, ২০২২, ০৮:১৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পূর্বধলায় গাছ থেকে আম পাড়াকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১

হাবিবুর রহমান : [২] নেত্রকোনার পূর্বধলায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় বছির উদ্দিন (৬০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরো তিন জন। বুধবার (৪ মে) বিকেলে উপজেলার খলিশাউড় ইউনিয়নের কুরপাড়  গ্রামে এ ঘটনা ঘটে।

[৩] নিহত বছির উদ্দিন ওই গ্রামের গ্রামের মৃত হশর আলীর ছেলে।

[৪] গ্রামবাসী ও পুলিশ জানায়, বুধবার বিকেলে একটি আমগাছের আম পাড়াকে কেন্দ্র করে লাল মিয়া, মুজাহালি ও সামসেক গং ও বছির উদ্দিনের লোক জনের সাথে এলোপাতাড়ি মারামারি শুরু হয়। এতে বছির উদ্দিনসহ বেশ কজনকে গুরুতর আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকলকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরন করেন।

[৫] পরে সেখানে সকলকে চিকিৎসার জন্য  ভর্তি করা হলেও কর্তব্যরত চিকিৎসক বছির উদ্দিনকে মৃত ঘোষণা করেন। 
স্থানীয় সূত্রে জানাযায়, দীর্ঘদিন ধরে জমিসংক্রান্ত  বিষয়ে মামলা চলছিল। একপর্যায়ে আদালতে রায়ে বছির উদ্দিন ডিক্রি পায়।
সেই জমিতে আমগাছে লাল মিয়া, মুজাহালি ও সামসেক গংরা আম পাড়তে গেলে বছির উদ্দিনের লোকজন বাধা দিলে এই ঘটনা ঘটে। 

[৬] এ ব্যপারে পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। অভিযোগ পাওয়া মাত্রই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়