শিরোনাম

প্রকাশিত : ০৪ মে, ২০২২, ০৭:৪৪ বিকাল
আপডেট : ০৪ মে, ২০২২, ০৭:৪৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নিখোঁজের তিন দিন পর মেঘনায় মিলল মাঝির মরদেহ

আজিজুল ইসলাম : [২] নরসিংদীর রায়পুরায় নিখোঁজের তিনদিন পর ফাহিম লাদেন (২৫)নামে এক নৌকার মাঝির মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (০৪ মে) দুপুরে উপজেলার নিলক্ষ্যা ইউনিয়নের আমিরাবাদ এলাকার মেঘনা নদী থেকে তার মরদেহটি উদ্ধার করে পুলিশ।

[৩] নিহত ফাহিম লাদেন উপজেলার শ্রীনগর ইউনিয়নের আব্দুল্লাহ্চর এলাকার আওলাদ হোসেন এর ছেলে ও পেশায় একজন নৌকার মাঝি ছিলেন।

[৪] নিহতের চাচতো ভাই বেলায়েত হোসেন জানান, গত রোববার (০১ মে) মাঝি ফাহিমকে এক অজ্ঞাত ব্যক্তি ফোনে শ্রীনগরের বাঘাইকান্দি এলাকার মেঘনা পাড়ে ডেকে নেয়। ওইদিন থেকেই নিখোঁজ হয় সে। পরে শ্রীনগরের বাঘাইকান্দি এলাকায় তার নৌকা ও পড়নের একটি প্যান্ট পাওয়া গেলেও নিখোঁজ ছিলেন ফাহিম। সেখানে তার নৌকায় একটি চাপাতি পাওয়া গেছে। তারপর থেকে সম্ভাব্য সকল জায়গায় খোঁজ করেও ফাহিমের সন্ধান না পাওয়ায় গত সোমবার (০২ মে) রায়পুরা থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার পরিবার।

[৫] বুধবার সকালে উপজেলা আমিরাবাদ এলাকার মেঘনায় একটি অজ্ঞাত মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। দুপুরে রায়পুরা থানার অফিসার ইনচার্জ মো. আজিজুর রহমান ও ইন্সপেক্টর তদন্ত গোবিন্দ সরকার উপস্থিত হয়ে রায়পুরা থানা পুলিশ ও নৌ পুলিশের যৌথ প্রচেষ্টায় নদী থেকে মরদেহটি উদ্ধার করে। পরে খবর পেয়ে সেখানে গিয়ে স্বজনরা ফাহিমের মরদেহ শনাক্ত করেন। ঘটনাস্থলে প্রাথমিক সুরতহাল শেষ মরদেহ নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়। এর আগে নিখোঁজের ঘটনায় একটি সাধারণ ডায়েরি করেন তার পরিবার।

[৬] মির্জারচর নৌ-পুলিশ ফাড়িঁর ইনচার্জ (এসআই) প্রদ্যুৎ সরকার জানান, নিলক্ষার আমিরাবাদ এলায় নদীতে একটি মরদেহ ভাসতেছে সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে এসে তার মরদেহ উদ্ধার করি। প্রথমে তার পরিচয় না পাওয়া গেলেও পরে তার স্বজনরা এসে মৃতের পরিচয় শনাক্ত করে। এছাড়াও প্রাথমিক সুরতহালে তার মাথায় একটি কোপের আঘাত দেখা গেছে এবং পরবর্তিতে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানান তিনি। সম্পাদনা : সঞ্চয় বিশ্বাস

  • সর্বশেষ
  • জনপ্রিয়