শিরোনাম
◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে

প্রকাশিত : ০৪ মে, ২০২২, ০৬:১৯ বিকাল
আপডেট : ০৪ মে, ২০২২, ০৬:১৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টানা বৃষ্টির শেরপুর জেলায় ঈদগাঁ মাঠের পরিবর্তে মসজিদে ঈদের জামাত

তপু সরকার  : [২] টানা বৃষ্টির কারণে শেরপুরে পৌর ঈদগাঁ মাঠের পরিবর্তে ঈদুল ফিতরের  প্রধান নামাজ কালেক্টরেট মসজিদে অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল থেকে বৃষ্টির কারণে পবিত্র ঈদুল ফিতরের প্রধান নামাজ ৯টায়  শেরপুর কালেক্টরেট জামে মসজিদে অনুষ্ঠিত হয় ।

[৩]  এখানে সংসদের হুঈপ আতিউরহমান আতিক এমপি, শেরপুর জেলা প্রশাসক মোঃ মোমিনুর রশিদ পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন জেলা প্রশাসনের কর্মকর্তাসহ সর্বস্তরের মুসুল্লিরা নামাজ আদায় করেন।

[৪] এদিকে সকাল  সারে ৯ টায়শেরী চকপাঠক জামে সমজিদ এবং চকপাঠক বায়তুলনুর জামে মসজিদে  ১০ টায় এবং সারে  ১০টায় , দুটি নামায়  ঈদুল ফিতরের নামাজ আদায় করেন ।এখানে জেলা বি এম এ সভাপতি ডাঃ এ এ বারেক তোতা ও এলাকার মুসুল্লিরা 

[৫] নামাজের ইমামতি করেন, ক্বারী ও মাওলানা মোঃ হযরত আলী।পরে জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি’র গ্রামের বাড়ি কামারিয়া ইউনিয়নের বারোঘরিয়ায় উনার মা-বাবার কবর জিয়ারত করেন। এবং গ্রামের চারপাশে ঘুরে এলাকাবাসির খোজ খবর নেন ।

[৬] অপরদিকে শহরের প্রায় ৩০ টি সহ ৫ উপজেলায় আরও  প্রায় ২০০ টি ঈদগাহে ঈদের নামাজ অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে তা হয়েছে এলাকার মসজিদে। নামাজ শেষে দেশ ও জাতির কল্যাণে মোনাজাত করা হয়। দীর্ঘ খরা আর তাপদাহের পর ঈদের দিন ভোর থেকে শেরপুরে  প্রশান্তির বৃষ্টিপাত শুরু হয়েছে।


[৭] দীর্ঘ খরা ও তাপদাহের পর বৃষ্টিপাতে জনজীবনে স্বস্তি নেমে এসেছে। দীর্ঘদিন বৃষ্টিপাত না হওয়ায়  জেলার ভিবিন্ন  অঞ্চলের উপর দিয়ে তাপদাহ বয়ে যাচ্ছিলো। 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়