শিরোনাম
◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া ◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ অতিরিক্ত ডিআইজি মশিউর রহমান গ্রেফতার (ভিডিও) ◈ খাগড়াছড়ির দীঘিনালায় শিক্ষার্থীদের মিছিলে হামলা-সংঘর্ষ, গুলি (ভিডিও) ◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও

প্রকাশিত : ০৪ মে, ২০২২, ০২:২৭ দুপুর
আপডেট : ০৪ মে, ২০২২, ০২:২৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কালীগঞ্জে বিপুল পরিমান মাদকসহ আটক ২

নুরনবী সরকার : [২] লালমনিরহাটের কালীগঞ্জে বিপুল পরিমান মাদকসহ দুই বিক্রেতাকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) ১৩ রংপুর।

[৩] মঙ্গলবার (৩ মে) রাতে এক প্রেস বিজ্ঞাপ্তিতে এ তথ্য জানিয়েছেন রংপুর র‍্যাব ১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট  মাহমুদ বশির আহমদ।

[৪] আটককৃতরা হলেন, কালীগঞ্জ উপজেলার কাশিরাম গ্রামের আব্দুল হামিদের ছেলে জাকিরুল ইসলাম (৩৫) ও একই গ্রামের আব্দুর রহিমের ছেলে শাহ কামাল(৩৮)।

[৫] প্রেস বিজ্ঞাপ্তিতে র‍্যাব ১৩ জানায়, নিজ বাড়িতে  মাদক রেখে বিক্রি করছে এমন একটি গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২ মে) রাতে উপজেলার কাশিরাম গ্রামের জাকিরুল ও শাহ কামালের বাড়িতে অভিযান চালায় রংপুর র‍্যাব ১৩ এর একটি দল। দুই বাড়ি তল্লাশী চালিয়ে ৩১৬ পিস ইয়াবা, ৯ কেজি গাঁজা এবং ১৮০ বোতল ফেন্সিডিল জব্দ করে র‍্যাব। এ সময় বাড়ির মালিক মাদক বিক্রেতা জাকিরুল ইসলাম ও শাহ কামালকে আটক করা হয়।

[৬] এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে আটককৃতদের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে তাদেরকে পুলিশে সোপর্দ করে র‍্যাব। সম্পাদনা: সঞ্চয় বিশ্বাস

  • সর্বশেষ
  • জনপ্রিয়