শিরোনাম
◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া ◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ অতিরিক্ত ডিআইজি মশিউর রহমান গ্রেফতার (ভিডিও) ◈ খাগড়াছড়ির দীঘিনালায় শিক্ষার্থীদের মিছিলে হামলা-সংঘর্ষ, গুলি (ভিডিও) ◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও

প্রকাশিত : ০৪ মে, ২০২২, ০৪:৫২ সকাল
আপডেট : ০৪ মে, ২০২২, ০৪:৫২ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টাঙ্গাইলে ঘাস কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে এক জনের মৃত্যু, আহত ৬

নিজস্ব প্রতিবেদক: [২] টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বাংড়া ইউনিয়নের ঝাটিবাড়ী ও ধুনাইল এলাকায় গরুর ঘাস কাটার কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে ১ জনের মৃত্যু হয়েছে এবং আহত হয়েছে আরোও ৬ জন। সোমবার (২ মে) রাতে প্রতিপক্ষের সঙ্গে এ সংঘর্ষ ঘটে। মঙ্গলবার (৩ মে) রাত সাড়ে ৭টায় চিকিৎসাধীন অবস্থায় রুস্তম নামের এক জনের মৃত্যু হয়।

[৩] আহতরা হলেন- ধুনাইল গ্রামের শাজাহান, দেলোয়ার, ঝাটিবাড়ী গ্রামের আব্দুল করিম, কাজিম, শরিফুল, ফজলুল হক।

[৪] স্থানীয়রা জানান, গরুর ঘাস কাটা কেন্দ্র করে তিন দিন আগে ঝাটিবাড়ী গ্রামের রুস্তম ও ধুনাইল গ্রামের প্রতিপক্ষ শাজাহানের সঙ্গে ঝগড়ায় বিরোধ সৃষ্টি হয়। ওই বিরোধে সোমবার রাত ৮টায় প্রতিপক্ষ  ধুনাইল গ্রামের শাজাহান নেতৃত্বে ঝাটিবাড়ী গ্রামের রুস্তমের বাড়িতে হামলা চালায়। রুস্তমসহ উভয় পক্ষের ৭ জন আহত হয়।

[৫] স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালিহাতী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ৫ জনকে ভর্তি করে রুস্তম ও শাজাহানকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। 
 
[৬] কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান বলেন, এঘটনায় সোমবার রাতেই থানায় মামলা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্ত করা পর স্বজনদের নিকট লাশ হস্তান্তর করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়