শিরোনাম

প্রকাশিত : ০৪ মে, ২০২২, ০১:৪১ রাত
আপডেট : ২৯ আগস্ট, ২০২২, ০৬:২০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চরফ্যাশনে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে ৪০ জন আহত

নিজস্ব প্রতিবেদক: ভোলার চরফ্যাশনে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামীলীগের দুই পক্ষের কয়েক দফা সংঘর্ষে অন্তত ৪০ জন আহত হয়েছেন। এদের মধ্যে ৩০ জনকে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানাগেছে। বিষয়টি নিশ্চিত করেছেন দুলারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরাদ হোসেন।

মঙ্গলবার (৩ মে) সন্ধ্যায় উপজেলার দুলারহাট থানার নীলকমল ইউনিয়নের মুন্সিরহাট বাজারে বর্তমান ইউপি চেয়ারম্যান আলমগীর হাওলাদার ও সাবেক চেয়ারম্যান ইকবাল হোসেন লিখন গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানান, ঈদের দিন উভয় পক্ষ দলীয় নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করছিলেন। এ সময় উভয় গ্রুপের কর্মী সর্মথকদের মধ্যে বাক-বিতন্ডার এক পর্যায়ে তা সংঘর্ষে রুপ নেয়। এতে উভয় পক্ষের ৪০ জন আহত হয়েছে।

সাবেক চেয়ারম্যান ইকবাল হোসেন লিখন জানান, তিনি দলীয় নেতাকর্মীদের নিয়ে মুনসির হাট বাজারে তার অফিসে ঈদ শুভেচ্ছা বিনিময় করছিলেন। এ সময় বর্তমান চেয়ারম্যান আলমগীর হাওলাদারে উপস্থিতে তার লোকজন অফিস লক্ষ করে ইটপাটকেল নিক্ষেপ করে তাদের উপর হামলা চালায়।

এদিকে বর্তমান চেয়ারম্যান আলমগীর হাওলাদারের পক্ষ থেকে জানানো হয়, দলীয় নেতাকর্মীদের নিয়ে ঈদ শুভেচ্ছ বিনিময়কালে লিখন চেয়ারম্যান গ্রুপের লোকজন অতর্কিত হামলা চালায়। এতে তাদের ২০-২৫ জন আহত হয়েছে।

দুলারহাট থানার ওসি মোরাদ হোসেন জানান, ঘন্টাব্যাপি চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে সেখানে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি পুরোপুরি নিয়ন্ত্রণে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়