শিরোনাম
◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া ◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ অতিরিক্ত ডিআইজি মশিউর রহমান গ্রেফতার (ভিডিও) ◈ খাগড়াছড়ির দীঘিনালায় শিক্ষার্থীদের মিছিলে হামলা-সংঘর্ষ, গুলি (ভিডিও) ◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও

প্রকাশিত : ০৪ মে, ২০২২, ১২:৪৫ রাত
আপডেট : ০৪ মে, ২০২২, ০৯:৩৬ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গাজীপুরে স্বামীর গোপনাঙ্গ কেটে নিয়ে সোজা থানায় স্ত্রী

নিজস্ব প্রতিবেদক: [২] গাজীপুরের শ্রীপুরে পারিবারিক কলহের জেরে ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে সেটি নিয়ে থানায় হাজির হয়েছেন এক স্ত্রী। গোপনাঙ্গ কাটার পর ঘরে তালাবন্ধ করে রাখেন অভিযুক্ত হনুফা।


[৩] পরে পুলিশ ৯৯৯ ফোন পেয়ে শরিফ (৩১) নামের ওই যুবককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায়। ভুক্তভোগী শরিফ গাজীপুরের কাপাসিয়া উপজেলার সোহাগপুর এলাকার বাসিন্দা।

[৪] পুলিশ ও স্থানীয়রা জানায়, গত দুই বছর আগে শ্রীপুরের কেওয়া দক্ষিণ খণ্ড এলাকায় একটি টিন শেডের বাসা ভাড়া নিয়ে থাকেন শরিফ ও তার স্ত্রী হনুফা। প্রায়ই তাদের দুজনের মধ্যে ঝগড়া হতো। সোমবার মধ্য রাতে ঘুমের মধ্যে শরিফের গোপনাঙ্গ কেটে ফেলেন হনুফা। পরে তাকে ঘরে তালাবন্ধ করে স্বামীর গোপনাঙ্গ কেটে নিয়ে সোজা থানায় চলে যান হনুফা। থানায় পৌঁছেই অজ্ঞান হয়ে যান তিনি। পুলিশ তাকে হাসপাতালে নিয়ে যায়।

[৫] এদিকে তালাবন্ধ অবস্থায় শরিফ ৯৯৯-এ ফোন করলে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

[৬] শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খোন্দকার ইমাম হোসেন বলেন, অভিযুক্ত ওই নারীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়