শিরোনাম

প্রকাশিত : ০৩ মে, ২০২২, ০৭:৫৬ বিকাল
আপডেট : ০৩ মে, ২০২২, ০৭:৫৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঈদগাহে যাওয়ার সময় বজ্রপাতে যুবকসহ তিন জনের মৃত্যু

আল আমীন : [২] ময়মনসিংহের নান্দাইলে ঈদের নামাজ পড়তে যাওয়ার সময় বজ্রপাতে যুবকসহ পৃথক ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। সোমবার (৩ মে) মধ্যরাত থেকে ঈদের দিন সকাল ১০ টা পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় এসব ঘটনা ঘটে।

[৩] নিহতরা হলেন, উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের বাতুয়াদি কুড়েরপাড় গ্রামের আ. মালেক মাস্টারের ছেলে আল মামুন (২৫), একই উপজেলার আচাঁরগাও ইউনিয়নের সুতারাটিয়া গ্রামের বাবুল মিয়ার ছেলে দ্বীন ইসলাম (২৪) ও ইউনিয়নের চরশ্রীরামপুর গ্রামের মৃত আ. ছামাদের ছেলে জাকারিয়া মিয়া (২০)।

[৪] স্থানীয় সূত্র জানায়, জাহাঙ্গীরপুর ইউনিয়নের বাতুয়াদি কুড়েরপাড় গ্রামের আল মামুন সকালে গোসল করে গুড়ি গুড়ি বৃষ্টিতে ঈদুল ফিতরের নামাজ পড়তে ঈদগাহের দিকে যাচ্ছিলেন। এসময় হঠাৎ বজ্রপাতে ঘটনাস্থলেই সে মারা যায়।

[৫] একই দিন সকালে নিজের ব্যাটারীচালিত অটোরিকশা ধুয়েমুছে পরিষ্কার করে ঘরের ভিতরে চার্জ দিতে যায়। এসময় অসাধানতাবশত বিদ্যুৎ স্পৃষ্ঠে সে গুরুতর আহত হয়। পরে তার পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

[৬] অপরদিকে সোমবার দ্বিবাগত মধ্যরাতে আচারগাঁও ইউনিয়নের চরশ্রীরামপুর গ্রামের জাকারিয়া মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে ভেলামারি খালেকের মোড় নামক স্থানে আসতেই বিপরিত দিক থেকে অপর একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে জাকারিয়া ছিটকে রাস্তার উপরে পরে গেলে একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

[৭] এবিষয়ে নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মিজানুর রহমান আকন্দ জানান, সড়ক দুর্ঘটনায় নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে, বজ্রপাত ও বিদ্যুৎস্পৃষ্ঠে মারা যাওয়ার বিষয়টি জানতে পেরেছি। তবে, নিহতদের পরিবারের পক্ষ থেকে কিছু জানায়নি। সম্পাদনা : সঞ্চয় বিশ্বাস

  • সর্বশেষ
  • জনপ্রিয়