শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০৩ মে, ২০২২, ০৫:০২ বিকাল
আপডেট : ০৩ মে, ২০২২, ০৫:০২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মাদারীপুরের রাজৈরে বাস-মোটরসাইকেল সংঘর্ষে এসএসসি পরিক্ষার্থী নিহত

আকাশ আহম্মেদ: [২] মঙ্গলবার (৩ মে) সকাল ১১ টার সময় ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার টেকেরহাট বন্দরের শিমুলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রোমান মিনা (১৬) উপজেলার তাতিকান্দা গ্রামের নান্নু মিনার ছেলে। তিনি টেকেরহাট পপুলার হাই স্কুল এন্ড কলেজের এসএসসি পরিক্ষার্থী ছিলেন। তারা পূর্ব স্বরমঙ্গল গ্রামে বসবাস করেন।

[৩] প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, সকালে ঈদের নামাজ শেষে মায়ের নানিকে কাপড় দিতে গ্রামের বাড়ি যায় রোমান ও তার বন্ধু নাসিম। পরে মোটরসাইকেল যোগে ফেরার পথে বরিশাল থেকে আসা ঢাকাগামী একটি যাত্রীবাহি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক রোমানকে মৃত ঘোষণা করেন।

[৪] মস্তফাপুর হাইওয়ে পুলিশ ফাড়ির টিএসআই রুহুল আমিন জানান, নিহতের পরিবারের কোন অভিযোগ নেই। এজন্য ময়নাতদন্ত ছাড়াই মরদেহ তাদের দিয়ে দেওয়া হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়