শিরোনাম
◈ ড. ইউনূসকে রাষ্ট্রপতি করে জাতীয় সরকার গঠনের আহ্বান ◈ নেতানিয়াহুকে অপমান করে মঞ্চ থেকে নামালেন ইসরায়েলিরা! (ভিডিও) ◈ জানা গেল ২০২৫ সালে রোজা শুরুর সম্ভাব্য তারিখ ◈ রাষ্ট্রপতি ইস্যুতে বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সম্পর্কের ফাটল ধরলো বিএনপির? ◈ নিষিদ্ধ ছাত্রলীগ নেতাদের গণগ্রেপ্তার সমর্থন করেন না সারজিস ◈ শেয়ারবাজারে রেকর্ড দরপতনে প্রতিদিনই রাস্তায় নামছেন বিনিয়োগকারীরা, শেয়ারবাজারে কী হচ্ছে? (ভিডিও) ◈ বেনাপোল বন্দরে ফেনসিডিল কারবারে ঝুকিতে নিরাপদ বাণিজ্য ◈ ভারতে খাবারে থুতু, প্রস্রাব ও নোংরা বস্তু মেশানোর অভিযোগ: কড়া সাজার পদক্ষেপ নিতে উদ্যোগ ◈ সন্ত্রাসী-চাঁদাবাজি বন্ধে ‘বিশেষ অভিযান’ জোরদারের নির্দেশ আইজিপির ◈ রাজনৈতিক দল নিষিদ্ধের বিষয়ে যা জানাল প্রধান উপদেষ্টার প্রেস উইং

প্রকাশিত : ২৮ অক্টোবর, ২০২৪, ১০:০৩ রাত
আপডেট : ২৯ অক্টোবর, ২০২৪, ১২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ছাত্র হত্যার অভিযোগে আওয়ামী লীগ নেতা কবির পাটওয়ারী ৬ দিনের রিমান্ডে

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে দুই শিক্ষার্থী সাদ আল আফনান ও ওসমান গনি হত্যা মামলায় এবং পুলিশের দায়ের করা বিস্ফোরকসহ তিন মামলায় সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারীকে ৬ দিনের রিমান্ড দিয়েছেন আদালত। তিনি সদরের চররুহিতা ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান।

সোমবার (২৮ অক্টোবর) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক পৃথক তিন মামলায় এ রিমান্ড মঞ্জুর করেন। এর আগে শিক্ষার্থী সাদ আল আফনান ও ওসমান গনি হত্যা মামলায় এবং  পুলিশের দায়ের করা বিস্ফোরকসহ পৃথক তিন মামলায় হুমায়ুন কবির পাটওয়ারীকে আদালতে হাজির করে ২৪ দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। পরে আদালত শুনানি শেষে তিন মামলায় তার ৬দিনের রিমান্ড মুঞ্জুর করেন। হুমায়ুন কবির পাটওয়ারী লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের মামা হন। গত ২০ আগস্ট ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকা থেকে তাকে আটক করে ছাত্র-জনতা। পরে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেন আসামি পক্ষের আইনজীবী এডভোকেট নুরুল হুদা পাটোয়ারি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়