শিরোনাম
◈ মিরপুরে বিমানবাহিনীর সাবেক উইং কমান্ডারের স্ত্রী খুন, গ্রেপ্তার ১ ◈ মোহাম্মদপুরে সেনাবাহিনীর চিরুনি অভিযানে আটক ৭, অস্ত্র উদ্ধার (ভিডিও) ◈ ড. ইউনূসকে রাষ্ট্রপতি করে জাতীয় সরকার গঠনের আহ্বান ◈ নেতানিয়াহুকে অপমান করে মঞ্চ থেকে নামালেন ইসরায়েলিরা! (ভিডিও) ◈ জানা গেল ২০২৫ সালে রোজা শুরুর সম্ভাব্য তারিখ ◈ রাষ্ট্রপতি ইস্যুতে বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সম্পর্কের ফাটল ধরলো বিএনপির? ◈ নিষিদ্ধ ছাত্রলীগ নেতাদের গণগ্রেপ্তার সমর্থন করেন না সারজিস ◈ শেয়ারবাজারে রেকর্ড দরপতনে প্রতিদিনই রাস্তায় নামছেন বিনিয়োগকারীরা, শেয়ারবাজারে কী হচ্ছে? (ভিডিও) ◈ বেনাপোল বন্দরে ফেনসিডিল কারবারে ঝুকিতে নিরাপদ বাণিজ্য ◈ ভারতে খাবারে থুতু, প্রস্রাব ও নোংরা বস্তু মেশানোর অভিযোগ: কড়া সাজার পদক্ষেপ নিতে উদ্যোগ

প্রকাশিত : ২৮ অক্টোবর, ২০২৪, ০৯:৫৯ রাত
আপডেট : ২৯ অক্টোবর, ২০২৪, ০৪:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

না‌জিরপু‌রে নিত্যপণ্যের বাজারে অভিযান ৭ প্রতিষ্ঠানকে জরিমানা

ম‌শিউর রহমান, না‌জিরপুর ( পি‌রোজপুর) প্রতি‌নি‌ধি : পি‌রোজপু‌রের না‌জিরপু‌রে উপ‌জেলা প্রশাসন ও ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্ত‌রের যৌথ অ‌ভিযা‌নে কাঁচা বাজার, মাছ, মুরগী এবং মু‌দি ম‌নোহরী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল ও সরবরাহ স্বাভাবিক রাখতে অভিযান প‌রিচালনা করা হ‌য়ে‌ছে। এতে ৭ দোকানী‌কে মোট ২৫ হাজার টাকা জ‌রিমানা করা হ‌য়ে‌ছে।

সোমবার ২৮ অ‌ক্টোবর দুপু‌রে উপ‌জেলার স্থানীয় সাতকা‌ছে‌মিয়া বাজা‌রে এ অ‌ভিযান প‌রিচালনা করা হ‌য়। বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা অরূপ রতন সিংহ। এসময় উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা অরূপ রতন সিংহ ও ভোক্তা অধিকার সংরক্ষণ অ‌ধিদপ্ত‌রের পি‌রোজপু‌রের  সহকা‌রি প‌রিচালক দেবা‌শিষ রায় এ অ‌ভিযান প‌রিচালনা ক‌রেন।

অ‌ভিযান প‌রিচালনাকা‌লে দোকা‌নে মূল্য তালিকা না টানানো, মেয়া‌দোত্তীর্ণ পণ্য রাখা এবং বেশি দামে বিক্রিসহ নানা অনিয়মের অপরাধে ২ টি স‌জ্বির দোকান, এবং ৫ টি মু‌দি দোকানী‌কে পৃথক পৃথক মামলায় মোট ২৫ হাজার টাকা জ‌রিমানা ক‌রেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়