শিরোনাম
◈ শেয়ারবাজারে রেকর্ড দরপতনে প্রতিদিনই রাস্তায় নামছেন বিনিয়োগকারীরা, শেয়ারবাজারে কী হচ্ছে? (ভিডিও) ◈ বেনাপোল বন্দরে ফেনসিডিল কারবারে ঝুকিতে নিরাপদ বাণিজ্য ◈ ভারতে খাবারে থুতু, প্রস্রাব ও নোংরা বস্তু মেশানোর অভিযোগ: কড়া সাজার পদক্ষেপ নিতে উদ্যোগ ◈ সন্ত্রাসী-চাঁদাবাজি বন্ধে ‘বিশেষ অভিযান’ জোরদারের নির্দেশ আইজিপির ◈ রাজনৈতিক দল নিষিদ্ধের বিষয়ে যা জানাল প্রধান উপদেষ্টার প্রেস উইং ◈ গ্রেপ্তারি পরোয়ানা জারি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে ◈ এবার হজের খরচ কমে যাবে: ধর্ম উপদেষ্টা ◈ ৪৩তম বিসিএসের ক্যাডারদের চাকরিতে যোগদান পেছাল ◈ মোহাম্মদপুরে যৌথ বাহিনীর অভিযানে গ্রেফতার ৭৯: ‘নৈরাজ্য’ ঠেকাতে যেসব পদক্ষেপ নেওয়া হচ্ছে ◈ ‘এক দুপুরে, হাসিনার পুকুরে...’

প্রকাশিত : ২৮ অক্টোবর, ২০২৪, ০৮:৩০ রাত
আপডেট : ২৮ অক্টোবর, ২০২৪, ১১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লায় স্বামীর ২য় বিয়ের খবর শুনে স্ত্রীর আত্মহত্যা

শাহাজাদা এমরান, স্টাফ রিপোর্টার , কুমিল্লা : কুমিল্লার চৌদ্দগ্রামে স্বামীর ২য় বিয়ের খবর শুনে রাফেয়া আক্তার (২১) এক গৃহবধু গলায় ফাস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার জগন্নাথদিঘী ইউনিয়নের আতাকরা গ্রামের প্রবাসী ওবায়দুল ইসলামের স্ত্রী। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে। তথ্যটি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক আবুল হাসেম সবুজ।

স্বাস্থ্যকপ্লেক্স সূত্রে জানা গেছে, সোমবার বিকেল ৩টায় রাফেয়া আক্তারকে তার স্বামী ওবায়দুল ইসলাম ও এক নারী প্রতিবেশি সহ হাসপাতালে নিয়ে আসে। এ সময় তার গলায় কালো জখমের চিহ্ন দেখা যায়। ডাক্তার পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। স্থানীয় সূত্রে জানা গেছে, রাফেয়ার স্বামী ওবায়দুল ইসলাম গত ৯ সেপ্টেম্বর স্ত্রীকে না জানিয়ে ২য় বিয়ে করেন। স্বামীর ২য় বিয়েরটি খবরটি ১ম স্ত্রী রাফেয়া সোমবার দুপুরে জেনে যায়। ক্ষোভে তিনি বসত ঘরের আড়ার সাথে গলায় ওড়না দিয়ে ফাস দিয়ে আত্মহত্যা করে। তার স্বামী ওবায়দুল ইসলাম ও একনারী প্রতিবেশি সহ হাসপাতালে নিয়ে আসে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

রাফেয়ার চাচা শশুড়  খোকন মিয়া বলেন, ওবায়দুল ইসলাম ১৫ দিনের ছুটিতে ওমান থেকে দেশে আসে। দেশে আসার আগে ওবায়দুল মুঠোফোনে ঢাকার এক মেয়েকে বিয়ে করে। বিষয়টি সোমবারে ১ম স্ত্রী জেনে যায়। তারপরও সে সকলের অজান্তে স্বামীর উপরে অভিমান করে গলায় ফাস দিয়ে আত্মহত্যা করে। কর্তব্যরত চিকিৎসক আবুল হাসেম সবুজ বলেন, হাসপাতালে আনার আগেই রাফেয়ার মৃত্যু হয়। তার গলায় কালো জখমের দাগ রয়েছে। ধারনা করা হচ্ছে সে গলায় ফাস দেওয়ার কারণে মৃত্যু হয়।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আক্তার উজ জামান বলেন, গলায় ফাস দিয়ে এক গৃহবধুর আত্মহত্যার সংবাদ পেয়ে পুলিশ গিয়ে হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ বিষয়ে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়