শিরোনাম
◈ মিরপুরে বিমানবাহিনীর সাবেক উইং কমান্ডারের স্ত্রী খুন, গ্রেপ্তার ১ ◈ মোহাম্মদপুরে সেনাবাহিনীর চিরুনি অভিযানে আটক ৭, অস্ত্র উদ্ধার (ভিডিও) ◈ ড. ইউনূসকে রাষ্ট্রপতি করে জাতীয় সরকার গঠনের আহ্বান ◈ নেতানিয়াহুকে অপমান করে মঞ্চ থেকে নামালেন ইসরায়েলিরা! (ভিডিও) ◈ জানা গেল ২০২৫ সালে রোজা শুরুর সম্ভাব্য তারিখ ◈ রাষ্ট্রপতি ইস্যুতে বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সম্পর্কের ফাটল ধরলো বিএনপির? ◈ নিষিদ্ধ ছাত্রলীগ নেতাদের গণগ্রেপ্তার সমর্থন করেন না সারজিস ◈ শেয়ারবাজারে রেকর্ড দরপতনে প্রতিদিনই রাস্তায় নামছেন বিনিয়োগকারীরা, শেয়ারবাজারে কী হচ্ছে? (ভিডিও) ◈ বেনাপোল বন্দরে ফেনসিডিল কারবারে ঝুকিতে নিরাপদ বাণিজ্য ◈ ভারতে খাবারে থুতু, প্রস্রাব ও নোংরা বস্তু মেশানোর অভিযোগ: কড়া সাজার পদক্ষেপ নিতে উদ্যোগ

প্রকাশিত : ২৮ অক্টোবর, ২০২৪, ০৮:০৬ রাত
আপডেট : ২৯ অক্টোবর, ২০২৪, ০৩:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চৌদ্দগ্রামে বিদ্যুৎপৃষ্ঠে কিশোরের মৃত্যু

শাহাজাদা এমরান, স্টাফ রিপোর্টার,কুমিল্লা : কুমিল্লার চৌদ্দগ্রামে বিদ্যুৎপৃষ্ঠে নেছার উদ্দিন নিশান (১৫) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার চিওড়া ইউনিয়নের চিলপাড়া গ্রামের মৃত আবদুল বারেকের ছেলে। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে উপজেলার কনকাপৈত বাজারের বাংলাদেশ স্টীল ওয়ার্কশপে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, নিশান কনকাপৈত বাজারের বাংলাদেশ স্টীল ওয়ার্কশপে গত ৫ বছর ধরে কাজ করে আসছেন। সোমবার দুপুরে ওয়ার্কশপের মালিক ইয়াকুব মিয়াজী একটি অটো রিক্সা রিফারিং এর কাজ করছিলেন। এ সময় নিশান মালিকের পিছনের দাড়িয়ে কাজ দেখছিলেন। হঠাৎ সে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে মাটিতে আছড়ে পড়ে। এ সময় ওয়ার্কশপের মালিক ইয়াকুব মিয়াজী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওয়ার্কশপের মালিক ইয়াকুব মিয়াজী বলেন, নিশান আমার দোকানে গত ৫ বছর ধরে কাজ শিখছিলেন। সোমবার দুপুরে আমি একটি অটো রিক্সায় ইলেকট্রনিক শর্ট দিয়ে রিফারিং এর কাজ করছিলাম। সে আমার পিছনে দাঁড়িয়ে ছিল। হঠাৎ করে সে মাটিতে লুটে পড়ে আমি তাকে হাসপাতালে আনলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।


চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আক্তার উজ জামান বলেন, বিদ্যুৎপৃষ্ঠে এক কিশোরের মৃত্যুর খবর পেয়ে হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়