শিরোনাম
◈ ড. ইউনূসকে রাষ্ট্রপতি করে জাতীয় সরকার গঠনের আহ্বান ◈ নেতানিয়াহুকে অপমান করে মঞ্চ থেকে নামালেন ইসরায়েলিরা! (ভিডিও) ◈ জানা গেল ২০২৫ সালে রোজা শুরুর সম্ভাব্য তারিখ ◈ রাষ্ট্রপতি ইস্যুতে বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সম্পর্কের ফাটল ধরলো বিএনপির? ◈ নিষিদ্ধ ছাত্রলীগ নেতাদের গণগ্রেপ্তার সমর্থন করেন না সারজিস ◈ শেয়ারবাজারে রেকর্ড দরপতনে প্রতিদিনই রাস্তায় নামছেন বিনিয়োগকারীরা, শেয়ারবাজারে কী হচ্ছে? (ভিডিও) ◈ বেনাপোল বন্দরে ফেনসিডিল কারবারে ঝুকিতে নিরাপদ বাণিজ্য ◈ ভারতে খাবারে থুতু, প্রস্রাব ও নোংরা বস্তু মেশানোর অভিযোগ: কড়া সাজার পদক্ষেপ নিতে উদ্যোগ ◈ সন্ত্রাসী-চাঁদাবাজি বন্ধে ‘বিশেষ অভিযান’ জোরদারের নির্দেশ আইজিপির ◈ রাজনৈতিক দল নিষিদ্ধের বিষয়ে যা জানাল প্রধান উপদেষ্টার প্রেস উইং

প্রকাশিত : ২৮ অক্টোবর, ২০২৪, ০৮:০৩ রাত
আপডেট : ২৯ অক্টোবর, ২০২৪, ০১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পূর্বধলায় বৈষম্যবিরোধী ছাত্রদের উপর হামলার ঘটনায় ২৫ জনের নামে মামলা

হাবিবুর রহমান, পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার পূর্বধলায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালীন শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় ২৫জনকে আসামি করে পূর্বধলা থানায় মামলা করা হয়েছে। শনিবার (২৬ অক্টোবর) রাতে নেত্রকোনা এন আকন্দ কামিল মাদ্রাসার অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র তানজির আহমেদ মাহমুদ বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন। বাদী তানজির আহমেদ মাহমুদ দুর্গাপুর উপজেলার চকপাড়া গ্রামের আবুল কালামের ছেলে।

মামলায় গৌরীপুর ও পূর্বধলা উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের ২৫জনের নামসহ এবং অজ্ঞাত ১০/১৫ জনকে আসামি করা হয়। মামলার বিবরণে বলা হয়, গত ৪ আগস্ট দুপুরে উপজেলার গোহালাকান্দা ইউনিয়নের জালশুকা-শ্যামগঞ্জ বাজারে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালীন বিবাদীগণ ছাত্র-জনতার ওপর হামলা করে। এ সময় তাদেরকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে।  পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রিয়াদ মাহমুদ মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়