শিরোনাম
◈ ড. ইউনূসকে রাষ্ট্রপতি করে জাতীয় সরকার গঠনের আহ্বান ◈ নেতানিয়াহুকে অপমান করে মঞ্চ থেকে নামালেন ইসরায়েলিরা! (ভিডিও) ◈ জানা গেল ২০২৫ সালে রোজা শুরুর সম্ভাব্য তারিখ ◈ রাষ্ট্রপতি ইস্যুতে বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সম্পর্কের ফাটল ধরলো বিএনপির? ◈ নিষিদ্ধ ছাত্রলীগ নেতাদের গণগ্রেপ্তার সমর্থন করেন না সারজিস ◈ শেয়ারবাজারে রেকর্ড দরপতনে প্রতিদিনই রাস্তায় নামছেন বিনিয়োগকারীরা, শেয়ারবাজারে কী হচ্ছে? (ভিডিও) ◈ বেনাপোল বন্দরে ফেনসিডিল কারবারে ঝুকিতে নিরাপদ বাণিজ্য ◈ ভারতে খাবারে থুতু, প্রস্রাব ও নোংরা বস্তু মেশানোর অভিযোগ: কড়া সাজার পদক্ষেপ নিতে উদ্যোগ ◈ সন্ত্রাসী-চাঁদাবাজি বন্ধে ‘বিশেষ অভিযান’ জোরদারের নির্দেশ আইজিপির ◈ রাজনৈতিক দল নিষিদ্ধের বিষয়ে যা জানাল প্রধান উপদেষ্টার প্রেস উইং

প্রকাশিত : ২৮ অক্টোবর, ২০২৪, ০৭:৫৩ বিকাল
আপডেট : ২৯ অক্টোবর, ২০২৪, ০১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ডোমারে ইউপি সদস্যকে মারধোর

রতন কুমার রায়,ডোমার(নীলফামারী)প্রতিনিধি : নীলফামারীর ডোমারে পারিবারিক দ্বন্দ্বের আপোস মিমাংসাকারী ইউপি সদস্যকে মারধোর করে আহত করেছে একটি পক্ষ।
সোমবার(২৮অক্টোবর) দুপুরে মারধোরের ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন আহত ইউপি সদস্য।

জানা যায় গতকাল রোববার সকাল সাড়ে এগারোটার দিকে উপজেলার আন্ধারুর মোড় এলাকায় ঘটনাটি  ঘটে। আহত মহেশ চন্দ্র কর্মকার ডোমার সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের নির্বাচিত বর্তমান সদস্য।মহেশ জানান,আমার ওয়ার্ডের আতিয়ার রহমান(৬৫) ও তার ছোট ভাই সাইজুল ইসলাম(৫০) এর মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছিলো। গত দেড় বছর পূর্বে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে তাদের উভয়ের সন্মতিক্রমে দ্বন্দ্বের অবসান ঘটিয়ে লিখিত ভাবে আপোস মিমাংসা করে দেওয়া হয়েছিল।

সেই ঘটনার জেরে রোববার সকালেআন্ধারুর মোড়ে সাইজুল ইসলাম  দেড় বছর পূর্বের আপোস মিমাংসা পত্র চায়। ইউপি সদস্য মহেশ তাকে বলে মিমাংসা পত্র দেড় বছর আগেই উভয় পক্ষকে দেওয়া হয়েছে। এ কথা বলার সাথে সাথে সাইজুল আমাকে এলোপাথারী ভাবে কিল ঘুষি মেরে আহত করে। পরে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করিয়ে দেয়। 

উক্ত ঘটনায় সোমবার দুপুরে থানায় সাইজুল ইসলামের বিরুদ্ধে লিখিত অভিযোগ  করেন ইউপি সদস্য মহেশ। ডোমার থানা অফিসার ইনচার্জ মো. আরিফুল ইসলাম অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান,তদন্ত করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়