শিরোনাম
◈ বিদেশে পলাতক আ. লীগ নেতারা ছবি আতঙ্কে  ◈ মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন : পুরুষ বনাম নারী ভোটার কী প্রভাব ফেলবে? ◈ এখতিয়ার বাড়লো প্রধান উপদেষ্টার বিশেষ সহকারীর ◈ ডেঙ্গুতে প্লাটিলেট বাড়াতে যে খাবার গুলো খাবেন ◈ সাবেক পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর স্ত্রী হাসিনা গাজীকে খুঁজছে ডিবি ◈ ফেরারির মতো ছুটছি, সামনে কোনো ভবিষ্যৎ নেই: নিষিদ্ধঘোষিত সংগঠন ছাত্রলীগের নেতা ◈ নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি ঘোষণা ◈ ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণীর বই বাতিল : মাধ্যমিকে ২০১২ সালের কারিকুলামে বই পাবে শিক্ষার্থীরা ◈ ঢাবি ‌ছাত্রলীগ নেতা রাকিব ও ঊর্মি গ্রেফতার ◈  দুটি করে জাতীয় পরিচয়পত্র সোয়া ৫ লাখেরও বেশি মানুষের, হাতের বদলে পায়ের আঙুলের ছাপ

প্রকাশিত : ২৮ অক্টোবর, ২০২৪, ০১:০১ রাত
আপডেট : ২৮ অক্টোবর, ২০২৪, ০৫:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্বামীকে হত্যা করে ঝুলিয়ে রাখেন স্ত্রী  

কুমিল্লায় মো. এজাহার উদ্দিন বাবলা নামে এক যুবককে হত্যার পর ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে তার স্ত্রী জান্নাতুন নাঈমের (১৯) এর বিরুদ্ধে। পরে আত্মহত্যা করেছেন বলে পুলিশকে খবর দেন তিনি।

গত শুক্রবার (২৫ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টার দিকে লালমাই উপজেলার বাগমারা উত্তর ইউনিয়নের দুতিয়ারপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত এজহার উদ্দিন বাবলা সুনামগঞ্জের দোয়ারা বাজার এলাকার চণ্ডিপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে। ঘাতক স্ত্রী জান্নাতুন নাঈম কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ডলুয়াপাড়া এলাকার বিল্লাল হোসেনের মেয়ে। তারা উভয়ে লালমাইয়ের দতিয়াপুর এলাকার কামরুল হাসানের বাড়িতে ভাড়ায় থাকতেন।

লালমাই থানা পুলিশের ওসি শাহ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, বিয়ের পর থেকে লালমাই উপজেলার বাগমারা উত্তর ইউনিয়নের দুতিয়াপুর এলাকার কামরুল হাসানের বাড়িতে ভাড়ায় থাকতেন নিহত বাবলা ও তার স্ত্রী জান্নাতুন নাঈম। তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হত। শুক্রবার রাতে দুজনের মধ্যে কথা কাটাকাটি ও ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে স্ত্রী জান্নাতুন নাঈম স্বামী বাবলার গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করেন। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় স্বামী বাবলার। পরে আত্মহত্যার নাটক সাজানোর জন্য স্ত্রী জান্নাতুন নাঈম স্বামী বাবলার মরদেহ ঘরের সিলিংয়ের সঙ্গে ঝুলিয়ে রেখে পুলিশকে ফোন করেন তার স্বামী আত্মহত্যা করেছেন বলে।

ওসি শাহ আলম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে থানায় নিয়ে আসে। লাশের মাথায় আঘাতের চিহ্ন ছিল। পরে স্ত্রী জান্নাতুন নাঈমকে আটক করে থানায় নিয়ে এলে তিনি হত্যার দায় স্বীকার করেন।

তিনি আরও বলেন, মরদেহটির ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় স্ত্রী জান্নাতুন নাঈমের বিরুদ্ধে মামলা করে আদালতে সোপর্দ করা হয়েছে। উৎস: কালবেলা।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়