শিরোনাম
◈ মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন : পুরুষ বনাম নারী ভোটার কী প্রভাব ফেলবে? ◈ এখতিয়ার বাড়লো প্রধান উপদেষ্টার বিশেষ সহকারীর ◈ ডেঙ্গুতে প্লাটিলেট বাড়াতে যে খাবার গুলো খাবেন ◈ সাবেক পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর স্ত্রী হাসিনা গাজীকে খুঁজছে ডিবি ◈ ফেরারির মতো ছুটছি, সামনে কোনো ভবিষ্যৎ নেই: নিষিদ্ধঘোষিত সংগঠন ছাত্রলীগের নেতা ◈ নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি ঘোষণা ◈ ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণীর বই বাতিল : মাধ্যমিকে ২০১২ সালের কারিকুলামে বই পাবে শিক্ষার্থীরা ◈ ঢাবি ‌ছাত্রলীগ নেতা রাকিব ও ঊর্মি গ্রেফতার ◈  দুটি করে জাতীয় পরিচয়পত্র সোয়া ৫ লাখেরও বেশি মানুষের, হাতের বদলে পায়ের আঙুলের ছাপ ◈ বদলে যাচ্ছে মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের নাম

প্রকাশিত : ২৭ অক্টোবর, ২০২৪, ০৮:৪৩ রাত
আপডেট : ২৮ অক্টোবর, ২০২৪, ০৩:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ডা. আবু সাঈদ গ্রেফতার

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডা. মো. আবু সাঈদকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

রোববার (২৭ অক্টোবর) দুপুরে শহরতলীর ঘাটুরা এলাকার ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে র‍্যাব-৯ এর ব্রাহ্মণবাড়িয়া ক্যাম্পের সদস্যরা তাকে গ্রেফতার করেন। ডা. আবু সাঈদ ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ও সাবেক সিভিল সার্জন। ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাফফর হোসেন জানান, দুপুরে ডা. আবু সাঈদকে গ্রেফতারের পর থানায় হস্তান্তর করে র‍্যাব। পরে তাকে সদর থানায় দায়ের করা একটি মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়