শিরোনাম
◈ ডেঙ্গুতে প্লাটিলেট বাড়াতে যে খাবার গুলো খাবেন ◈ সাবেক পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর স্ত্রী হাসিনা গাজীকে খুঁজছে ডিবি ◈ ফেরারির মতো ছুটছি, সামনে কোনো ভবিষ্যৎ নেই: নিষিদ্ধঘোষিত সংগঠন ছাত্রলীগের নেতা ◈ নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি ঘোষণা ◈ ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণীর বই বাতিল : মাধ্যমিকে ২০১২ সালের কারিকুলামে বই পাবে শিক্ষার্থীরা ◈ ঢাবি ‌ছাত্রলীগ নেতা রাকিব ও ঊর্মি গ্রেফতার ◈  দুটি করে জাতীয় পরিচয়পত্র সোয়া ৫ লাখেরও বেশি মানুষের, হাতের বদলে পায়ের আঙুলের ছাপ ◈ বদলে যাচ্ছে মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের নাম ◈ প্রবাসী প্রেমিকের সঙ্গে ভিডিও কলে একসঙ্গে নববধূর ‘আত্মহত্যা’, চিরকুটে জানিয়ে গেছে শেষ ইচ্ছে ◈ এক মাসে পাঁচ জাহাজে আগুন, নাশকতা বলছেন কেউ কেউ

প্রকাশিত : ২৭ অক্টোবর, ২০২৪, ০৮:২৭ রাত
আপডেট : ২৮ অক্টোবর, ২০২৪, ০২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আলফাডাঙ্গায় আধা কেজি গাঁজাসহ দুই ব্যবসায়ী গ্রেফতার

আরিফুজ্জামান চাকলাদা, ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় আধা কেজি গাঁজা’সহ আলামিন মোল্লা(২৯) ও আনিসুর রহমান ওরফে আরিফ বিশ্বাস(৩০) নামে দুই যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। শুক্রবার (২৫ অক্টোবর) দিবাগত রাতে উপজেলার বুড়াইচ ইউনিয়নের পাকুরিয়া গ্রামে আলামিন এর বসত বাড়ি হইতে ৫০০ গ্রাম  গাজাসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আলামিন মোল্লা পাকুরিয়া গ্রামে  আহাদ মোল্লার ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে ওসি'র নির্দেশে থানা পুলিশের সঙ্গীয় ফোর্স’ নিয়ে পাকুরিয়া গ্রামে আলামিন মোল্লা (২৯) বাড়িতে অভিযান চালিয়ে এ মাদকদ্রব্য জব্দ ও আসামিকে আটক করেন।তার বিরুদ্ধে তিনটি মাদক মামলা রয়েছে।

গ্রেফতারের পর  জিজ্ঞাসাবাদ কালে তার (আলামিন) স্বীকার উক্তিতে পার্শ্ববর্তী বোয়ালমারী থানাধীন তেলজুরি গ্রাম বাজারে হইতে মোফাজ্জল হোসেন ছেলে আনিসুর রহমান ওরফে আরিফ বিশ্বাস (৩৩) এর নিকট থেকে সাত হাজার টাকা দিয়ে আধা কেজি গাঁজা ক্রয় করে। তাহার দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে  আনিসুর রহমান ওরফে আরিফ বিশ্বাস(৩০)কে ঐ রাতে তিন ঘটিকার সময় বোয়ালমারী থানার তেলজুরি হতে গ্রেফতার করে।তার বিরুদ্ধে বিভিন্ন থানায় সাতটি মাদক মামলা চলমান। আসামির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন বলে জানা গেছে।
 
আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ বলেন,দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। মাদক আইনে মামলা করে আদালতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়