শিরোনাম
◈ একদিনে ৫ বিশ্ববিদ্যালয়ে নতুন ভিসি, কোন বিশ্ববিদ্যালয়ে কে হলেন উপাচার্য ◈ রাজধানীতে নিষিদ্ধ সংগঠন ছাত্রলীগের ৫ কর্মী গ্রেপ্তার ◈ সাংবাদিকদের হয়রানিমূলক মামলার যেসব তথ্য চেয়েছে সরকার ◈ নিষিদ্ধ সংগঠন ছাত্রলীগ নেত্রী পরীক্ষা দিতে এসে গ্রেপ্তার ◈ পলিথিন ব্যাগের ব্যবহার বন্ধ হচ্ছে, কিন্তু বিকল্প কী? ◈ ঢাকায় পথচারীদের ওপর উঠে গেলো প্রাইভেটকার, গুরুতর আহত ৩ (ভিডিও) ◈ বাংলাদেশের হিন্দুদের ভারতে নিতে চান না​ ভারতের হিন্দুত্ববাদী সংগঠন আরএসএস ◈ ডেঙ্গুতে আরও ৬ জনের মৃত্যু, শনাক্ত ১২৪৮ ◈ তসলিমা নাসরিনের দাবি সত্য নয়, জানাল প্রধান উপদেষ্টার প্রেসসচিব ◈ নবীরা বলে গেছেন, কিয়ামতের শুরু হবে মধ্যপ্রাচ্যেই : ডোনাল্ড ট্রাম্প (ভিডিও)

প্রকাশিত : ২৭ অক্টোবর, ২০২৪, ০৮:২১ রাত
আপডেট : ২৭ অক্টোবর, ২০২৪, ১০:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে পল্লী সঞ্চয় ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা 

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগঞ্জে একটি নির্মাণাধীণ ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে মোস্তফা তারেক ইকবাল ওরফে রবিন পাটোয়ারী (৩৫) নামে পল্লী সঞ্চয় ব্যাংকের  এক কর্মকর্তা আত্মহত্যা করেছেন। রোববার (২৭ অক্টোবর) বিকেলে রামগঞ্জ উপজেলা পরিষদ কমপ্লেক্সের ভিতরে নির্মাণাধীন ভবনের ৫ তলার ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেন তিনি। 

মোস্তফা তারেক রামগঞ্জ উপজেলা পল্লী সঞ্চয় ব্যাংকের জুনিয়র অফিসার হিসেবে কর্মরত ছিলেন বলে জানা গেছে। তিনি সদর উপজেলার পৌর এলাকার বাসিন্দা ও দুই সন্তানের জনক। তার মৃতদেহ রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মামুন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- ছাদ থেকে লাফিয়ে নীচে পড়ে তারেক ইকবালের মৃত্যু হয়েছে। তদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে৷ 

  • সর্বশেষ
  • জনপ্রিয়