শিরোনাম
◈ ফেরারির মতো ছুটছি, সামনে কোনো ভবিষ্যৎ নেই: নিষিদ্ধঘোষিত সংগঠন ছাত্রলীগের নেতা ◈ নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি ঘোষণা ◈ ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণীর বই বাতিল : মাধ্যমিকে ২০১২ সালের কারিকুলামে বই পাবে শিক্ষার্থীরা ◈ ঢাবি ‌ছাত্রলীগ নেতা রাকিব ও ঊর্মি গ্রেফতার ◈  দুটি করে জাতীয় পরিচয়পত্র সোয়া ৫ লাখেরও বেশি মানুষের, হাতের বদলে পায়ের আঙুলের ছাপ ◈ বদলে যাচ্ছে মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের নাম ◈ প্রবাসী প্রেমিকের সঙ্গে ভিডিও কলে একসঙ্গে নববধূর ‘আত্মহত্যা’, চিরকুটে জানিয়ে গেছে শেষ ইচ্ছে ◈ এক মাসে পাঁচ জাহাজে আগুন, নাশকতা বলছেন কেউ কেউ ◈ ফের প্রতিশোধ নেওয়ার ঘোষণা দিল ইরান ◈ জানা গেল ২০২৫ সালের এসএসসি-এইচএসসি পরীক্ষার সময়

প্রকাশিত : ২৭ অক্টোবর, ২০২৪, ০৭:০৭ বিকাল
আপডেট : ২৮ অক্টোবর, ২০২৪, ০১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাঙ্গরায় মাদক মামলার ওয়ারেন্টভূক্ত আসামী  ইয়াবাসহ গ্রেপ্তার 

এন এ মুরাদ, মুরাদনগর : কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরায় মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামীকে ২শ ৫৫ পিছ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করেন থানা পুলিশ। আটকৃত মাদক ব্যবসায়ী মতিন (৪৫)  টনকী গ্রামের মৃত আব্দুল হালিমের ছেলে। শনিবার রাত ২ টায় উপজেলার টনকী গ্রামের নীজ বসতঘর থেকে তাকে  আটক করা হয়।  

অভিযোগ সূত্রে জানা যায়, রাত্রীকালীন  টহল ডিউটি চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে এস আই ফরহাদুল হক সঙ্গীয় ফোর্স নিয়ে টনকী হালিম সরকারের বাড়ি হতে মাদক ব্যবসায়ী মতিনকে ২শ' ৫৫ পিছ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার  করেন। পরে এসআই বিকাশ সাহা বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আসামীর বিরুদ্ধে বাঙ্গরা বাজার থানায় একটি মামলা রুজু করেন। 

এবিষয়ে বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) সালাউদ্দিন আল মাহমুদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মাদক ব্যাবসায়ী মতিনকে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়।  রবিবার তাকে আদালতের  মাধ্যমে কুমিল্লা  জেলে হাজতে প্রেরণ করা হয়েছে। আসামীর বিরুদ্ধে পূর্বে একটি মাদক মামলার  ওয়ারেন্ট ছিলো।  মাদকের বিরুদ্ধে এ অভিযান অভ্যাহত থাকবে।  

  • সর্বশেষ
  • জনপ্রিয়