শিরোনাম
◈ পলিথিন ব্যাগের ব্যবহার বন্ধ হচ্ছে, কিন্তু বিকল্প কী? ◈ ঢাকায় পথচারীদের ওপর উঠে গেলো প্রাইভেটকার, গুরুতর আহত ৩ (ভিডিও) ◈ বাংলাদেশের হিন্দুদের ভারতে নিতে চান না​ ভারতের হিন্দুত্ববাদী সংগঠন আরএসএস ◈ ডেঙ্গুতে আরও ৬ জনের মৃত্যু, শনাক্ত ১২৪৮ ◈ তসলিমা নাসরিনের দাবি সত্য নয়, জানাল প্রধান উপদেষ্টার প্রেসসচিব ◈ নবীরা বলে গেছেন, কিয়ামতের শুরু হবে মধ্যপ্রাচ্যেই : ডোনাল্ড ট্রাম্প (ভিডিও) ◈ চট্টগ্রামের থানায় হত্যাচেষ্টার মামলা : জানেন না বাদী, গত কয়েক বছরে একবারও চট্টগ্রামে যায়নি ফাতেমা ◈ বাংলাদেশ থেকে অবৈধ অনুপ্রবেশের কারণে পশ্চিমবঙ্গে এবং ভারতে শান্তি বিঘ্নিত হচ্ছে: অমিত শাহ (ভিডিও) ◈ রাষ্ট্রপতির অপসারণ নিয়ে যা জানালেন উপদেষ্টা রিজওয়ানা হাসান (ভিডিও) ◈ বাংলাদেশের ছাত্র রাজনীতি: গল্পের ইতিহাস, নৃশংস সহিংসতা

প্রকাশিত : ২৭ অক্টোবর, ২০২৪, ০৭:০৭ বিকাল
আপডেট : ২৭ অক্টোবর, ২০২৪, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাঙ্গরায় মাদক মামলার ওয়ারেন্টভূক্ত আসামী  ইয়াবাসহ গ্রেপ্তার 

এন এ মুরাদ, মুরাদনগর : কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরায় মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামীকে ২শ ৫৫ পিছ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করেন থানা পুলিশ। আটকৃত মাদক ব্যবসায়ী মতিন (৪৫)  টনকী গ্রামের মৃত আব্দুল হালিমের ছেলে। শনিবার রাত ২ টায় উপজেলার টনকী গ্রামের নীজ বসতঘর থেকে তাকে  আটক করা হয়।  

অভিযোগ সূত্রে জানা যায়, রাত্রীকালীন  টহল ডিউটি চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে এস আই ফরহাদুল হক সঙ্গীয় ফোর্স নিয়ে টনকী হালিম সরকারের বাড়ি হতে মাদক ব্যবসায়ী মতিনকে ২শ' ৫৫ পিছ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার  করেন। পরে এসআই বিকাশ সাহা বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আসামীর বিরুদ্ধে বাঙ্গরা বাজার থানায় একটি মামলা রুজু করেন। 

এবিষয়ে বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) সালাউদ্দিন আল মাহমুদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মাদক ব্যাবসায়ী মতিনকে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়।  রবিবার তাকে আদালতের  মাধ্যমে কুমিল্লা  জেলে হাজতে প্রেরণ করা হয়েছে। আসামীর বিরুদ্ধে পূর্বে একটি মাদক মামলার  ওয়ারেন্ট ছিলো।  মাদকের বিরুদ্ধে এ অভিযান অভ্যাহত থাকবে।  

  • সর্বশেষ
  • জনপ্রিয়