শিরোনাম
◈ পলিথিন ব্যাগের ব্যবহার বন্ধ হচ্ছে, কিন্তু বিকল্প কী? ◈ ঢাকায় পথচারীদের ওপর উঠে গেলো প্রাইভেটকার, গুরুতর আহত ৩ (ভিডিও) ◈ বাংলাদেশের হিন্দুদের ভারতে নিতে চান না​ ভারতের হিন্দুত্ববাদী সংগঠন আরএসএস ◈ ডেঙ্গুতে আরও ৬ জনের মৃত্যু, শনাক্ত ১২৪৮ ◈ তসলিমা নাসরিনের দাবি সত্য নয়, জানাল প্রধান উপদেষ্টার প্রেসসচিব ◈ নবীরা বলে গেছেন, কিয়ামতের শুরু হবে মধ্যপ্রাচ্যেই : ডোনাল্ড ট্রাম্প (ভিডিও) ◈ চট্টগ্রামের থানায় হত্যাচেষ্টার মামলা : জানেন না বাদী, গত কয়েক বছরে একবারও চট্টগ্রামে যায়নি ফাতেমা ◈ বাংলাদেশ থেকে অবৈধ অনুপ্রবেশের কারণে পশ্চিমবঙ্গে এবং ভারতে শান্তি বিঘ্নিত হচ্ছে: অমিত শাহ (ভিডিও) ◈ রাষ্ট্রপতির অপসারণ নিয়ে যা জানালেন উপদেষ্টা রিজওয়ানা হাসান (ভিডিও) ◈ বাংলাদেশের ছাত্র রাজনীতি: গল্পের ইতিহাস, নৃশংস সহিংসতা

প্রকাশিত : ২৭ অক্টোবর, ২০২৪, ০৫:৪৩ বিকাল
আপডেট : ২৭ অক্টোবর, ২০২৪, ০৭:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে ইজিবাইক চালক হত্যায় দুই জনের মৃত্যুদন্ড, এক জনের যাবজ্জীবন

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরে ইজিবাইক চালক বাবুল হোসেন হত্যা মামলায় জড়িত দুই ব্যাক্তিকে মৃত্যুদন্ড ও এক ব্যাক্তিকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত।  রোববার (২৭ অক্টোবর) দুপুরে এ আদেশ দেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ ১ম আদালতের বিচারক অশোক কুমার দত্ত।

মৃত্যুদন্ড প্রাপ্তরা হলেন, ফরিদপুরের খাসকান্দির মৃত মইনুদ্দিন শেখের ছেলে শহিদ শেখ ও গোপালগঞ্জ জেলার মোকছেদপুরের হালিম শেখের ছেলে নজরুল শেখ। এছাড়া ফরিদপুর সদর উপজেলার গোবিন্দপুর গ্রামের রিপন খানের ছেলে রাব্বি খানকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করা হয়। রায় ঘোষণার সময় শহিদ শেখ আদালতে উপস্থিত ছিলেন। এছাড়া অপর দুই জন পলাতক রয়েছেন।

জানা যায়, গোপালগঞ্জ জেলার মোকছেদপুর উপজেলার আবু বক্করের ছেলে বাবুল হোসেন একজন ইজিবাইক চালক। গত ২০২১ সালের ২১ মার্চ মোকছেদপুর থেকে কয়েকজন যাত্রী নিয়ে ফরিদপুরে আসেন ইজিবাইক চালক বাবুল হোসেন।
 
এর দুইদিন পর ২৩ মার্চ বেড়িবাঁধ এলাকায় বাবুল হোসেনের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে তার পরিবারের সদস্যরা এসে মরদেহ শনাক্ত করে। এঘটনায় নিহত বাবুল হোসেনের ভাই দেলোয়ার হোসেন বাদী হয়ে ফরিদপুর কোতয়ালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। সাক্ষী ও শুনানী শেষে আদালত আজ মামলার রায় ঘোষণা দেন। 

অতিরিক্ত জেলা ও দায়রা জজ ১ম আদালতের পিপি অ্যাড. নওয়াব আলী মৃধা জানান, ইজিবাইক চালক বাবুল হোসেন হত্যা মামলায় দুই জনকে মৃত্যুদন্ড ও এক জনকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালতের বিচারক। 

তিনি আরো জানান, রায় ঘোষণার সময় মৃত্যুদন্ডপ্রাপ্ত শহিদ শেখ উপস্থিত ছিলেন। অন্য দুই জন পলাতক রয়েছেন। এ রায়ে আমরা খুশি। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়