শিরোনাম
◈ বদলে যাচ্ছে মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের নাম ◈ প্রবাসী প্রেমিকের সঙ্গে ভিডিও কলে একসঙ্গে নববধূর ‘আত্মহত্যা’, চিরকুটে জানিয়ে গেছে শেষ ইচ্ছে ◈ এক মাসে পাঁচ জাহাজে আগুন, নাশকতা বলছেন কেউ কেউ ◈ ফের প্রতিশোধ নেওয়ার ঘোষণা দিল ইরান ◈ জানা গেল ২০২৫ সালের এসএসসি-এইচএসসি পরীক্ষার সময় ◈ ইউএস-বাংলার উড়োজাহাজে মিললো প্রায় ৭ কেজি ওজনের ৬০টি স্বর্ণের বার জব্দ ◈ ২৩ হাজার ৪০০ কোটি টাকা রেমিট্যান্স এলো ২৬ দিনে ◈ একদিনে ৫ বিশ্ববিদ্যালয়ে নতুন ভিসি, কোন বিশ্ববিদ্যালয়ে কে হলেন উপাচার্য ◈ রাজধানীতে নিষিদ্ধ সংগঠন ছাত্রলীগের ৫ কর্মী গ্রেপ্তার ◈ সাংবাদিকদের হয়রানিমূলক মামলার যেসব তথ্য চেয়েছে সরকার

প্রকাশিত : ২৭ অক্টোবর, ২০২৪, ০৫:৪১ বিকাল
আপডেট : ২৮ অক্টোবর, ২০২৪, ১২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আদমদীঘিতে নাশকতা মামলায় জড়িত সন্ধেহে দর্জি শ্রমিক গ্রেপ্তার

আবু মুত্তালিব মতি, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘি সদরে বিএনপির অফিসে হামলা, ভাংচুর, অগ্নিসংযোগ সংক্রান্ত নাশকতা মামলায় জড়িত সন্ধেহজনক ভাবে পুলিশ মোবারক আলী প্রামানিক (৪০) নামের এক দর্জি শ্রমিককে গ্রেপ্তার করেছে। গত শনিবার (২৬ অক্টোবর) রাতে উপজেলার চাঁপাপুর ইউনিয়ন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃত মোবারক আলী আদমদীঘি উপজেলার চাঁপাপুর ইউপির গোবিন্দপুর প্রামানিকপাড়ার মৃত আবু জাফরের ছেলে। এ নিয়ে এই মামলায় ৯জনকে গ্রেপ্তার করা হলো।

মামলা সুত্রে জানা যায়, গত ৪ আগষ্ট আদমদীঘিতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকে ঠেকাবার জন্য আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের প্রায় ২৫০ জন নেতাকর্মি ককটেল, পেট্রোল সাবল ও লাঠি সোডাসহ ধারালো অস্ত্রে সজ্জিত দলবদ্ধ হয়ে আদমদীঘি সদরে বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত বিএনপির অফিসের সামনে ককটেল নিক্ষেপ ও বিস্ফোরণ ঘটিয়ে আতংক সৃষ্ঠি করে বিএনপি অফিসে ঢুকে দরজা জানালা ভাংচুর, চেয়ার, কাঠের আলমারী, ফ্যানসহ অন্যান্য আসবাবপত্র ও শহীদ জিয়াউর রহমান, বেগম খালেদা জিলা ও তারেক রহমানের ছবিতে পেট্রোল ঢেলে অগ্নিসংযোগ করে পুড়িয়ে ফেলে। 

এ ঘটনায় উপজেলা শ্রমিক দলের সভাপতি মিজানুর রহমান বাদি হয়ে গত ২৫ আগষ্ট রাতে ১২৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ২৫০জনের নামে বিশেষ ক্ষমতা আইন তৎসহ বিস্ফোরক উপাদানবলী আইনে একটি মামলা দায়ের করেন। এ মামলায় জড়িত সন্ধেহে পুলিশ দর্জি  শ্রমিক মোবারক আলীকে গ্রেপ্তার করে পরদিন গতকাল রোববার (২৭ অক্টোবর) দুপুরে আদালতে পাঠানো হয়েছে বলে আদমদীঘি থানার উপ পরিদর্শক তরিকুল ইসলাম জানান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়