শিরোনাম
◈ ইরানে ইসরায়েলি হামলার নিন্দা জানালো বাংলাদেশ ◈ তসলিমা নাসরিনের দাবি সত্য নয়, জানাল প্রধান উপদেষ্টার প্রেসসচিব ◈ নবীরা বলে গেছেন, কিয়ামতের শুরু হবে মধ্যপ্রাচ্যেই : ডোনাল্ড ট্রাম্প (ভিডিও) ◈ চট্টগ্রামের থানায় হত্যাচেষ্টার মামলা : জানেন না বাদী, গত কয়েক বছরে একবারও চট্টগ্রামে যায়নি ফাতেমা ◈ বাংলাদেশ থেকে অবৈধ অনুপ্রবেশের কারণে পশ্চিমবঙ্গে এবং ভারতে শান্তি বিঘ্নিত হচ্ছে: অমিত শাহ (ভিডিও) ◈ রাষ্ট্রপতির অপসারণ নিয়ে যা জানালেন উপদেষ্টা রিজওয়ানা হাসান (ভিডিও) ◈ বাংলাদেশের ছাত্র রাজনীতি: গল্পের ইতিহাস, নৃশংস সহিংসতা ◈ স্টেশনে ‘আওয়ামী লীগ জিন্দাবাদ’ লেখায় প্রকৌশলী বরখাস্ত ◈ ভুটানকে ৭-১ গোলে উড়িয়ে ফাইনালে বাংলাদেশ ◈ সাবেক গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ গ্রেফতার

প্রকাশিত : ২৭ অক্টোবর, ২০২৪, ০৫:২৩ বিকাল
আপডেট : ২৭ অক্টোবর, ২০২৪, ০৭:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শেরপুরে পূর্ব শত্রুতার জেরে কুপিয়ে জখম; বাড়িঘর ভাঙচুর

ইসমাইল হোসেন,শেরপুর: শেরপুরে পূর্ব শত্রুতার জেরে সংঘবদ্ধ ভাবে বাড়িঘরে ঢুকে ৮/৯ জনকে কুপিয়ে জখম ও বাড়িঘর ভাঙচুর করে নগদ অর্থ লুটপাটের অভিযোগ উঠেছে শেরপুর সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের কুলুরচর গ্রামের জামপাগলা (৪৫) সাইজদ্দী গংয়ের বিরুদ্ধে। এঘটনায় ভুক্তভোগী মো. লুৎফর রহমান বাদী হয়ে আদালতে একটি মামলা (দ্রুত বিচার ট্রাইবুনাল মোকদ্দমা নং ৩২/২০২৪) দায়ের করেছেন।

মামলা সূত্র ও ভুক্তভোগীদের বক্তব্যে জানা গেছে, জমি সংক্রান্ত্র বিরোধ ও পূর্ব শত্রুতার জেরে গত ১৪ অক্টোবর সোমবার বিকেলে সন্ত্রাসী প্রকৃতির লোক জাম পাগলা ও সাইজদ্দীর নেতৃত্বে প্রায় ২০/ ৩০ জন লোক দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে একই এলাকার লুৎফর রহমানের বসত বাড়ি ও দোকানে হামলা করে প্রায় ৩/৪ লক্ষ টাকার মালামাল ধ্বংস করে ও লুট করে নিয়ে যায়। এঘটনায় বাদী লুৎফর রহমানের লোকজন বাঁধা দিতে গেলে কোনকিছু বুঝে উঠার আগেই জামপাগলা ও সাইজদ্দীর লোকজন তাদের কে হামলা করে ৮/৯ জনকে গুরুতর জখম করে।বর্তমানে আহতরা শেরপুর জেলা সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

ভুক্তভোগী লুৎফর রহমান ও জাহিদ হাসান জানান, জামপাগলাদের সাথে আমাদের আগে থেকেই বিরোধ চলে আসছিলো, আর ঘটনার দিন জমি পরিমাপ নিয়ে তারা কথা কাটাকাটি করে পূর্ব পরিকল্পিত ভাবে আমাদের বাড়িতে হামলা করে এবং আমাদের নগদ টাকা ও অলংকার লুট করে। আমরা পুলিশকে বিষয়টি জানিয়েছি তারা ফোর্স কম বলে আসেনি। এ ঘটনার সঠিক বিচার চাই।

এ বিষয়ে স্থানীয় মেম্বার আব্দুল কুদ্দুস জানান, আমি জমি পরিমাপের সময় ঘটনাস্থলে ছিলাম। সামান্য পরিমাণ জমি নিয়ে তর্কাতর্কির একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। আমি চলে আসার পর ঝগড়া হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়