শিরোনাম
◈ পলিথিন ব্যাগের ব্যবহার বন্ধ হচ্ছে, কিন্তু বিকল্প কী? ◈ ঢাকায় পথচারীদের ওপর উঠে গেলো প্রাইভেটকার, গুরুতর আহত ৩ (ভিডিও) ◈ বাংলাদেশের হিন্দুদের ভারতে নিতে চান না​ ভারতের হিন্দুত্ববাদী সংগঠন আরএসএস ◈ ডেঙ্গুতে আরও ৬ জনের মৃত্যু, শনাক্ত ১২৪৮ ◈ তসলিমা নাসরিনের দাবি সত্য নয়, জানাল প্রধান উপদেষ্টার প্রেসসচিব ◈ নবীরা বলে গেছেন, কিয়ামতের শুরু হবে মধ্যপ্রাচ্যেই : ডোনাল্ড ট্রাম্প (ভিডিও) ◈ চট্টগ্রামের থানায় হত্যাচেষ্টার মামলা : জানেন না বাদী, গত কয়েক বছরে একবারও চট্টগ্রামে যায়নি ফাতেমা ◈ বাংলাদেশ থেকে অবৈধ অনুপ্রবেশের কারণে পশ্চিমবঙ্গে এবং ভারতে শান্তি বিঘ্নিত হচ্ছে: অমিত শাহ (ভিডিও) ◈ রাষ্ট্রপতির অপসারণ নিয়ে যা জানালেন উপদেষ্টা রিজওয়ানা হাসান (ভিডিও) ◈ বাংলাদেশের ছাত্র রাজনীতি: গল্পের ইতিহাস, নৃশংস সহিংসতা

প্রকাশিত : ২৭ অক্টোবর, ২০২৪, ০৫:১৮ বিকাল
আপডেট : ২৭ অক্টোবর, ২০২৪, ০৯:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গাইবান্ধা জেলা প্রশাসকের কার্যালয়ে ভাইবা পরীক্ষায় প্রক্সি দিতে এসে আটক ২২

গাইবান্ধা জেলা প্রশাসকের কার্যালয়ে অফিস সহায়ক পদে নিয়োগের মৌখিক পরীক্ষায় প্রক্সি দিতে এসে আটক হয়েছেন ২২ জন। লিখিত পরীক্ষার খাতার সঙ্গে হাতের লেখা মিল না থাকায় তাদের আটক করে নিয়োগ বোর্ডের সদস্যরা। পরে তাদের পুলিশের হাতে হস্তান্তর করা হয়েছে।

শনিবার (২৬ অক্টোবর) রাতে জেলা প্রশাসক কার্যালয়ে মৌখিক পরীক্ষা চলাকালে তাদের আটক করা হয়। এদিন দুপুর ২টা থেকে ২২৬ জনের মৌখিক (ভাইভা) পরীক্ষা শুরু হয়। তবে শেষ পর্যন্ত ৩৬ জন প্রার্থী মৌখিক পরীক্ষায় অংশ নেননি।

আটকদের বাড়ি গাইবান্ধার বিভিন্ন উপজেলায়।

শনিবার রাত ১১টার দিকে প্রক্সির বিষয়টি নিশ্চিত করে নিয়োগ বোর্ডের সদস্য ও স্থানীয় সরকার বিভাগ গাইবান্ধার উপ-পরিচালক মো. শরিফুল ইসলাম জানান, মৌখিক পরীক্ষায় অংশ নেয়া ২২ জনের লিখিত পরীক্ষার খাতার লেখার সঙ্গে মিল পাওয়া যায়নি। ভাইভা বোর্ডের সামনে তারা স্বীকার করে যে তাদের পরিবর্তে প্রক্সি ক্যান্ডিডেট পরীক্ষায় অংশ নিয়েছে। নিয়োগ পরীক্ষায় জালিয়াতির পিছনে বিশাল কোনো সিন্ডিকেট জড়িত রয়েছে বলে জেলা প্রশাসনের ধারণা।

প্রশাসন আশা করছে পুলিশ বিষয়টি তদন্ত করে প্রকৃত কারণ বের করবে।

এর আগে, শুক্রবার লিখিত পরীক্ষায় অংশ নেয় তিন হাজার ৭২২ প্রার্থী। লিখিত পরীক্ষার ফলাফলে ২২৬ জন উত্তীর্ণ হয়।

চলতি বছরের গত ২৫ মে জেলা প্রশাসক কার্যালয়ের রাজস্ব শাখার অফিস সহায়ক ৫৫টি শূন্য পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেন সাবেক জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল। এতে এইচএসসি ও এসএসসি পাস করা চাকরিপ্রত্যাশীরা আবেদন করেন। সূত্র: ইউএনবি

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়