শিরোনাম
◈ পলিথিন ব্যাগের ব্যবহার বন্ধ হচ্ছে, কিন্তু বিকল্প কী? ◈ ঢাকায় পথচারীদের ওপর উঠে গেলো প্রাইভেটকার, গুরুতর আহত ৩ (ভিডিও) ◈ বাংলাদেশের হিন্দুদের ভারতে নিতে চান না​ ভারতের হিন্দুত্ববাদী সংগঠন আরএসএস ◈ ডেঙ্গুতে আরও ৬ জনের মৃত্যু, শনাক্ত ১২৪৮ ◈ তসলিমা নাসরিনের দাবি সত্য নয়, জানাল প্রধান উপদেষ্টার প্রেসসচিব ◈ নবীরা বলে গেছেন, কিয়ামতের শুরু হবে মধ্যপ্রাচ্যেই : ডোনাল্ড ট্রাম্প (ভিডিও) ◈ চট্টগ্রামের থানায় হত্যাচেষ্টার মামলা : জানেন না বাদী, গত কয়েক বছরে একবারও চট্টগ্রামে যায়নি ফাতেমা ◈ বাংলাদেশ থেকে অবৈধ অনুপ্রবেশের কারণে পশ্চিমবঙ্গে এবং ভারতে শান্তি বিঘ্নিত হচ্ছে: অমিত শাহ (ভিডিও) ◈ রাষ্ট্রপতির অপসারণ নিয়ে যা জানালেন উপদেষ্টা রিজওয়ানা হাসান (ভিডিও) ◈ বাংলাদেশের ছাত্র রাজনীতি: গল্পের ইতিহাস, নৃশংস সহিংসতা

প্রকাশিত : ২৭ অক্টোবর, ২০২৪, ০৪:৫৮ দুপুর
আপডেট : ২৭ অক্টোবর, ২০২৪, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিএনপির ওপর দুর্নাম আসবে প্রশাসনকে এমন কাজ থেকে বিরত থাকতে হবে: বিএনপি নেতা খালেদ

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : কেন্দ্রীয় বিএনপির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল বলেছেন, সাধারণ মানুষের ওপর নির্যাতন, নিপীড়ন ও অন্যায়ের কারণে আওয়ামী লীগ সরকার বিদায় হয়েছে। তবে বিগত সময়ে প্রশাসনের ওপর সাধারণ মানুষের যেমন ক্ষোভ ছিল, এখনো মানুষের কণ্ঠে একই ক্ষোভ। তাই প্রশাসনকে এমন কোনো কাজ করা থেকে বিরত থাকতে হবে যার দুর্নাম বিএনপি বা ফ্যাসিস্ট সরকার উৎখাতে যারা ভূমিকা রেখেছে তাদের ওপরে আসে।

রোববার (২৭ অক্টোবর) সকালে ব্রাহ্মণবাড়িয়ায় যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজতি দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

অনুষ্ঠানে জনবিচ্ছিন্ন হতে হবে এমন কাজ করা থেকে বিরত থাকতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সকল নেতাকর্মীকে জনসেবায় কাজ করতে হবে।

জেলা যুবদলের সভাপতি মো. শামীম মোল্লার সভাপতিত্বে বিশেষ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিভিল সার্জন ডাক্তার নোমান মিয়া, জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সাবেক সহ সভাপতি অ্যাডভোকেট শফিকুল ইসলাম, সাবেক যুগ্ম সম্পাদক এবিএম মমিনুল হক, জেলা ড্যাবের সভাপতি ডাক্তার মকবুল হোসেনসহ জেলা যুবদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। 

পরে রক্তদান কর্মসূচির মধ্যদিয়ে মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করা হয়। মেডিকেল ক্যাম্পে হৃদরোগ, গাইনিসহ বিভিন্ন বিষয়ে ২২ জন বিশেষজ্ঞ চিকিৎসক চিকিৎসা সেবা প্রদান করছেন। এদিকে, চিকিৎসা সেবা নিতে ব্রাহ্মণবাড়িয়া শহরসহ বিভিন্ন এলাকা থেকে সেবাগ্রহীতারা ভিড় করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়