শিরোনাম
◈ অনলাইনে যেভাবে আয়কর রিটার্ন দাখিল করবেন ◈ নির্বাচনের সময়সীমা নিয়ে 'অনিশ্চয়তা', বিভিন্ন মহল থেকে যেসব বক্তব্য এসেছে ◈ সেনাবাহিনীর বিশেষ অভিযান মোহাম্মদপুরে, থানার সামনে গভীর রাতে আটকদের স্বজনদের ভিড় ◈ অমুসলিমদের নিয়ে কমিটির বিষয়ে যা জানাল জামায়াত ◈ সৌদি আরবে ৬৯ হাজার রোহিঙ্গাকে বাংলাদেশি পাসপোর্ট প্রদানের সিদ্ধান্ত ◈ মালয়েশিয়ায় সর্বত্র চলছে অবৈধ অভিযান, পালাতে গিয়ে বাথরুমের জানালায় আটকা প্রবাসী ◈ বিশেষ অভিযানে মোহাম্মদপুরে সেনাবাহিনী, যা জানা গেল (ভিডিও) ◈ কমলাপুর স্টেশনের স্ক্রিনে ‘আ.লীগ জিন্দাবাদ’, দুই কর্মী বরখাস্ত ◈ সেন্ট মার্টিন দ্বীপে দেখা দিয়েছে ২০ ধরনের নতুন বিপদ ◈ কোনো গণমাধ্যম বন্ধ হবে না : প্রেস সচিব

প্রকাশিত : ২৭ অক্টোবর, ২০২৪, ০৩:২৫ রাত
আপডেট : ২৭ অক্টোবর, ২০২৪, ০৫:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মৎস্যজীবী লীগ নেতার পানিতে ডুব দিয়ে পালানোর চেষ্টা, অতপর...

চট্টগ্রামের লোহাগাড়ায় আবদুল আজিজ (৫০) নামের মৎস্যজীবী লীগের এক নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২৫  অক্টোবর) উপজেলার উজির হাট এলাকায় অভিযান চালিয়ে একটি পুকুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আবদুল আজিজ লোহাগাড়া সদর ইউনিয়ন মৎস্যজীবী লীগের সভাপতি। তার বাড়ি ওই ইউনিয়নের উজিরহাটের মজিদার পাড়া এলাকায়। অন্যের পুকুরে মাছ চুরিসহ বিভিন্ন বিতর্কিত কর্মকাণ্ডের জন্য আলোচিত ছিলেন আবদুল আজিজ।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার সন্ধ্যায় তাকে ধরতে এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের ধাওয়া খেয়ে একটি পুকুরের পানিতে ডুব দিয়ে লুকানোর চেষ্টা করেন আজিজ। তবে ‍লুকিয়েও শেষ রক্ষায় হয়নি তার। পুকুর থেকেই তাকে গ্রেপ্তার করে পুলিশ।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকে কেন্দ্র করে বিস্ফোরকদ্রব্য আইনে মামলার এজাহারভুক্ত আসামি ছিলেন আবদুল আজিজ। শনিবার সকালে তাকে আদালতের মাধ্যমে চট্টগ্রাম কারাগারে পাঠানো হয়েছে। উৎস: দেশ রুপান্তর।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়