শিরোনাম
◈ বিশেষ অভিযানে মোহাম্মদপুরে সেনাবাহিনী, যা জানা গেল ◈ কমলাপুর স্টেশনের স্ক্রিনে ‘আ.লীগ জিন্দাবাদ’, দুই কর্মী বরখাস্ত ◈ সেন্ট মার্টিন দ্বীপে দেখা দিয়েছে ২০ ধরনের নতুন বিপদ ◈ কোনো গণমাধ্যম বন্ধ হবে না : প্রেস সচিব ◈ মোহাম্মদপুরে বিহারি ক্যাম্পে গোলাগুলি, শিশুসহ আহত ৩ ◈ হিন্দু সম্প্রদায় কী চাইছে, তারা এখন কেন রাস্তায়, সরকারের ওপর চাপ সৃষ্টিই লক্ষ্য? ◈ ‘রাষ্ট্রপতি ফ্যাসিবাদের প্রডাক্ট হলেও সাংবিধানিক শূন্যতা সৃষ্টি করা যাবে না’ ◈ বিএনপির সাথে ৩টি বিষয় নিয়ে আলোচনা করেছি : হাসনাত আব্দুল্লাহ (ভিডিও) ◈ আওয়ামী লীগের ছায়া এখনো ভর করছে ◈ ভারতে গ্রামীণ পরিবারের ৫৭ শতাংশ কৃষি কাজে যুক্ত

প্রকাশিত : ২৬ অক্টোবর, ২০২৪, ০৫:৪৮ বিকাল
আপডেট : ২৬ অক্টোবর, ২০২৪, ১০:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাঘারপাড়ার খাজুরায় এক এনজিও কর্মীর লাশ উদ্ধার

আজিজুল ইসলাম, যশোর : বাঘারপাড়ার খাজুরায় এক এনজিও কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ।  খাজুরা বাজার ব্রীজ সংলগ্ন সাতক্ষীরা উন্নয়ন সংস্থা (সাস) নামের এক এনজিও কর্মীর মরাদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত এনজিও কর্মী মোর্শেদ সাতক্ষীরার তালা উপজেলার হরিহরনগর গ্রামের এনায়েত গাজীর ছেলে।

উক্ত সংস্থার ম্যানেজার ফারুক হোসেন জানান,,, মোর্শেদ আলম ফারাজী(২৮) আমার অফিসের জুনিয়র কর্মসুচী সংগঠক। প্রতিদিনের ন্যায় গতকাল (শুক্রবার) রাত ১০.১৫ দিকে দরজা বন্ধ করে ঘুমাতে যায়,শনিবার সকাল ৯ টা থেকে অফিস, অফিসের অন্যান্য কর্মীরা সময়মত আসলেও তার আসতে দেরী দেখে অন্য কর্মীরা ঘরের দরজা নাড়ে কোন সাড়া শব্দ পায়না,পরে মোবাইল করে ও কোন সাড়া না পেয়ে আশপাশের লোকদের খবর দেয় এবং ঘরের জানালা দিয়ে নাড়া দিয়ে দেখে দেহটি অবস হয়ে গেছে । এসময় স্থানীয় খাজুরা পুলিশ ক্যাম্পে খবর দিলে এস আই অভিজিৎ সিংহ রায় ও এএসআই ছবেদ হোসেন ঘটনা স্থলে উপস্থিত হয়ে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে ঠুকে মরাদেহ উদ্ধার করে।পুলিশের প্রাথমিক ধারনা সে হয়তো হার্ট ব্লকে মারা গেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়