শিরোনাম
◈ ‘রাষ্ট্রপতি ফ্যাসিবাদের প্রডাক্ট হলেও সাংবিধানিক শূন্যতা সৃষ্টি করা যাবে না’ ◈ বিএনপির সাথে ৩টি বিষয় নিয়ে আলোচনা করেছি : হাসনাত আব্দুল্লাহ (ভিডিও) ◈ আওয়ামী লীগের ছায়া এখনো ভর করছে ◈ ভারতে গ্রামীণ পরিবারের ৫৭ শতাংশ কৃষি কাজে যুক্ত ◈ ফ্যাসিবাদ মুক্তি আন্দোলনের কোনও একক মাস্টারমাইন্ড নেই: জামায়াত আমির ◈ ট্রাম্প অভিবাসীদের "ময়লার পাত্র " সঙ্গে তুলনা করলেন ◈ কিভাবে শেষ হবে মধ্যপ্রাচ্য সংঘাত? ◈ নিষিদ্ধ সংগঠন ছাত্রলীগ মিছিল-মিটিং করলেই গ্রেফতার: আইজিপি ◈ এত সংস্কারের কথা হচ্ছে, কিন্তু গরিব মানুষের কথা ভাবছি না: দেবপ্রিয় ভট্টাচার্য ◈ নবাগত চার ক্রীড়া সংগঠক সহ-সভাপতি হলেন, দুই ফুটবলার পরাজিত 

প্রকাশিত : ২৬ অক্টোবর, ২০২৪, ০৫:৪৮ বিকাল
আপডেট : ২৬ অক্টোবর, ২০২৪, ১০:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাঘারপাড়ার খাজুরায় এক এনজিও কর্মীর লাশ উদ্ধার

আজিজুল ইসলাম, যশোর : বাঘারপাড়ার খাজুরায় এক এনজিও কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ।  খাজুরা বাজার ব্রীজ সংলগ্ন সাতক্ষীরা উন্নয়ন সংস্থা (সাস) নামের এক এনজিও কর্মীর মরাদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত এনজিও কর্মী মোর্শেদ সাতক্ষীরার তালা উপজেলার হরিহরনগর গ্রামের এনায়েত গাজীর ছেলে।

উক্ত সংস্থার ম্যানেজার ফারুক হোসেন জানান,,, মোর্শেদ আলম ফারাজী(২৮) আমার অফিসের জুনিয়র কর্মসুচী সংগঠক। প্রতিদিনের ন্যায় গতকাল (শুক্রবার) রাত ১০.১৫ দিকে দরজা বন্ধ করে ঘুমাতে যায়,শনিবার সকাল ৯ টা থেকে অফিস, অফিসের অন্যান্য কর্মীরা সময়মত আসলেও তার আসতে দেরী দেখে অন্য কর্মীরা ঘরের দরজা নাড়ে কোন সাড়া শব্দ পায়না,পরে মোবাইল করে ও কোন সাড়া না পেয়ে আশপাশের লোকদের খবর দেয় এবং ঘরের জানালা দিয়ে নাড়া দিয়ে দেখে দেহটি অবস হয়ে গেছে । এসময় স্থানীয় খাজুরা পুলিশ ক্যাম্পে খবর দিলে এস আই অভিজিৎ সিংহ রায় ও এএসআই ছবেদ হোসেন ঘটনা স্থলে উপস্থিত হয়ে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে ঠুকে মরাদেহ উদ্ধার করে।পুলিশের প্রাথমিক ধারনা সে হয়তো হার্ট ব্লকে মারা গেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়