শিরোনাম
◈ ‘রাষ্ট্রপতি ফ্যাসিবাদের প্রডাক্ট হলেও সাংবিধানিক শূন্যতা সৃষ্টি করা যাবে না’ ◈ বিএনপির সাথে ৩টি বিষয় নিয়ে আলোচনা করেছি : হাসনাত আব্দুল্লাহ (ভিডিও) ◈ আওয়ামী লীগের ছায়া এখনো ভর করছে ◈ ভারতে গ্রামীণ পরিবারের ৫৭ শতাংশ কৃষি কাজে যুক্ত ◈ ফ্যাসিবাদ মুক্তি আন্দোলনের কোনও একক মাস্টারমাইন্ড নেই: জামায়াত আমির ◈ ট্রাম্প অভিবাসীদের "ময়লার পাত্র " সঙ্গে তুলনা করলেন ◈ কিভাবে শেষ হবে মধ্যপ্রাচ্য সংঘাত? ◈ নিষিদ্ধ সংগঠন ছাত্রলীগ মিছিল-মিটিং করলেই গ্রেফতার: আইজিপি ◈ এত সংস্কারের কথা হচ্ছে, কিন্তু গরিব মানুষের কথা ভাবছি না: দেবপ্রিয় ভট্টাচার্য ◈ নবাগত চার ক্রীড়া সংগঠক সহ-সভাপতি হলেন, দুই ফুটবলার পরাজিত 

প্রকাশিত : ২৬ অক্টোবর, ২০২৪, ০৫:৪২ বিকাল
আপডেট : ২৬ অক্টোবর, ২০২৪, ১০:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্রাহ্মণপাড়ায়  নববধূর রহস্যজনক মৃত্যু

ফারুক আহাম্মদ, (ব্রাহ্মণপাড়া) কুমিল্লার প্রতিনিধি : ব্রাহ্মণপাড়ায় বিয়ের ৪ মাসের মধ্যে সুমাইয়া আক্তার(১৮) নামে এক নববধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ। নিহতের বাবাসহ পরিবারের আত্মীয়রা দাবী করছেন স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন পরিকল্পিতভাবে হত্যা করে মরদেহ ঝুলিয়ে রেখেছে৷ বুধবার (১৭ অক্টোবর)  বিকাল আনুমানিক সাড়ে ৪টার দিকে উপজেলার মাধবপুর  ইউনিয়নের  জামতুলী মোহাব্বত আলী ফকির বাড়ীতে ঘটনাটি ঘটে। 

নিহত সুমাইয়া আক্তার ব্রাহ্মণবাড়িয়া কসবা উপজেলার গৌরাঙ্গুলা এলাকার মোঃ বোরহান উদ্দিন কাজল এর মেয়ে। নিহত সুমাইয়া আক্তারের পরিবার সূত্রে জানা যায়, সুমাইয়া আক্তারের সাথে জামতুলী মোহাব্বত আলী ফকির বাড়ি'র নজরুল ইসলাম প্রকাশ বাদশা মিয়ার ছেলে মোঃ মেহেদী হাসানের সঙ্গে গত ১৪ জুন পালিয়ে যায়। ২৬ জুন রোটারীর মাধ্যমে কোর্ট বিয়ে  হয়। পরবর্তীতে ১৬ জুলাই বিবাহের বিষয়টি জানতে পারে তারা। পরে আমরা পারিবারিক ভাবে বিয়ে হয়। 


গত ১৭ অক্টোবর সকাল আনুমানিক সকাল ৭টা ৪৫ মিনিটে জামতুলী এলাকার নাসির সর্দার নামে এক ব্যক্তি সুমাইয়া আক্তারের ভাইয়ের কাছে ফোন করে বোনকে ফেরত নিতে বলেন একং ক্ষতিপূরণ চান। একই দিন বিকেলে আনুষ্ঠানিক ৫ টার সময় ফোন দিয়ে মেয়ের মৃত্যুর খবর দেন। 

সুমাইয়ার মৃত্যুর পর তার স্বামী ও শ্বশুরকে খুজে পাওয়া যাচ্ছে না। নিহতের বাবা বোরহান উদ্দিন কাজল বলেন, কিছুদিন ধরেই বিদেশে যাওয়া কথা বলে মেয়ে বাবার বাড়ি থেকে টাকার জন্য চাপ দেয় হচ্ছিলো। ১৭ অক্টোবর আমার ছেলেকে ফোন দিয়ে ওই এলাকার নাসির সর্দার জানান সুমাইয়া ফাঁস দিয়েছে। তখন আমার ছেলে  সেখানে গিয়ে দেখে আমার মেয়ে ঘরের ভিতরে গলায় ওড়না পেচিয়ে ঝুলে আছে এবং লাশ থেকে দুর্গন্ধ বের হচ্ছে। 

তিনি আরো বলেন, আমার মেয়েকে মেরে ঘরের মধ্যে তারা ঝুলিয়ে দিয়ে আত্মহত্যার ঘটনা প্রচার করছে। আমার মেয়ে হত্যার বিচার চাই। নিহত ঘুমাইয়া আক্তার এর মা বলেন, আমি যাওয়ার আগেই লাশ নিয়ে নিয়ে যায় পুলিশ। আমি অনেক বার চেষ্টা করছি আমার মেয়ে শেষ মুখটা দেখার জন্য পুলিশ দেয় নি। তারা বলেছে আমার মেয়ের লাশ থেকে দুর্গন্ধ বের হচ্ছে। লাশ দেখানো যাবে না বলে থানা থেকে চলে যেতে বলেন। 

ব্রাহ্মণপাড়া থানার এসআই রবিউল ইসলাম সুমাইয়া আক্তারের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। মরদেহের তদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত ঘটনা জানা যাবে। নিহতের পরিবারের সাথে খারাপ আচরণের বিষয়ে জানতে চাইলে তিনি অস্বীকার করে বলেন এগুলো সম্পূর্ণ মিথ্যা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়